২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, শুক্রবার

দুই সন্তানের মাকে নিয়ে উধাও: সেই যুবলীগ নেতার ঠাঁই হলো কারাগারে

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

দুই সন্তানের মা রুশিয়া বেগমকে নিয়ে উধাও হয়েছিলেন বরগুনার পাথরঘাটার যুবলীগ নেতা রাসেল চাপরাশি। অবশেষে তার ঠাঁই হলো কারাগারে। গ্রেপ্তারের পর বুধবার (২৯ জানুয়ারি) আদালতে সোপর্দ করা হলে সেখান থেকে তাকে কারাগারে প্রেরণ করেন আদালত।

এর আগে মঙ্গলবার পাথরঘাটা পৌর এলাকার হক মার্কেট থেকে তাকে গ্রেপ্তার করে পাথরঘাটা থানা পুলিশ। দুই সন্তানের বাবা রাসেল চাপরাশি পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও একই এলাকার মৃত মিন্টু চাপরাশির ছেলে।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পাথরঘাটা থানায় মামলা ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতে রাসেল চাপরাশিকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, পরকীয়ার টানে গত বছরের ২৯ ডিসেম্বর রাসেল ও রুশিয়া পাশ্ববর্তী উপজেলা তালতলীতে পালিয়ে যায়। পরে সেখানকার উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে রুশিয়াকে‌ ঘরে তুলে নেন স্বামী খলিলুর রহমান।

কিন্তু পরকীয়ার টানে আবারও ৭ জানুয়ারি সন্ধ্যায় রাসেল ও রুশিয়া পালিয়ে যায়। এরপর স্বামী খলিলুর রহমান পাথরঘাটা থানায় সাধারণ ডায়রি ও পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে মামলা দায়ের করেন।

এরপরই ওই আদালতের বিচারক হাকিম সুব্রত মল্লিক বিষয়টি আমলে নিয়ে অভিযুক্ত রাসেল চাপরাশির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network