২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পায়েল ইস্যুতে মীর সাব্বিরের স্ত্রী বললেন- অন্যের ঘাড়ে পা রেখে উপরে উঠার ধান্দা

আপডেট: নভেম্বর ১৭, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন ডেস্ক:: ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ এনেছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার মঞ্চে তাকে উদ্দেশ্য করে বরিশালের আঞ্চলিক ভাষায় মীর সাব্বির বলেন, এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা। ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল। সেটি নিয়ে এবার মুখ খুললেন মীর সাব্বিরের স্ত্রী ফারজানা চুমকি।

মঞ্চে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করেন হয় অভিনেতা মীর সাব্বিরকে। তখন মীর সাব্বির উপস্থাপিকা পায়েলকে উদ্দেশ্য করে বলেন, এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা। এটা বলার পর উপস্থাপিকা পায়েল হেসে কুটিকুটি।

কিন্তু পরে এটি নিয়ে একটি ভিডিও পোস্ট করেন পায়েল। সেখানে তিনি অভিনেতা মীর সাব্বিরকে স্টেজে বলা মন্তব্যের জন্য স্যরি বলতে বলেন। পরবর্তীতে মীর সাব্বিরও নিজের অবন্থান পরিস্কার করে একটি পোস্ট করেন ফেসবুকে। এবার এ বিষয়ে মুখ খুললেন স্বয়ং অভিনেতা মীর সাব্বিরের স্ত্রী। তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, সাব্বির একেবারে মজা করে বলেছে কথটি। তখন তো সে (ইসরাত পায়েল) হেসে হেসে কথা বলেছে। তারপরে কেন এই কথাগুলো আসছে, সাব্বির তো এই টাইপের ছেলেই না, ও কেন ড্রেস নিয়ে কথা বলবে।এসময় চুমকি আরো জানান, আমার মনে হয়েছে, মেয়েটা যেটা করলো, সেটা একদম উদ্দেশ্যমূলক কাজ করেছে। নিজেকে ভাইরাল করে নিজের পরিচিতি বাড়ানোর চেষ্টা করলো সাব্বিরের উপর দোষ চাপিয়ে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network