২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জীবননগরে অর্ধকোটি টাকার স্বর্ণসহ দুই পাচারকারী আটক

আপডেট: মার্চ ২১, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পুলিশের মাঝে আটককৃত দুই আসামি

চুয়াডাঙ্গার জীবননগর থানা পুলিশের চোরাচালানবিরোধী অভিযানে অর্ধকোটি টাকা মূল্যের ২টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক হয়েছে। সোমবার (২০শে মার্চ) রাত পৌনে ১১টার সময় উপজেলার ইসলামপুর এলাকা হতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, জীবননগর থানাধীন সীমান্ত ইউনিয়নের নতুনপাড়া গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে জিয়ারুল ইসলাম (৩০) এবং মৃত সুরাপ মণ্ডলের ছেলে কামাল হোসেন (৪২)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেকের নেতৃত্বে এসআই নাহিরুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্সসহ সোমবার রাতে উপজেলার ইসলামপুর গ্রামের তিন রাস্তার মোড়ে চোরাচালানবিরোধী অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে একটি ১২৫ সিসি ডিসকভার মোটরসাইকেলের গতিরোধ করে ২টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে এসব স্বর্ণের বার জব্দ করা হয়।

জব্দৃকত স্বর্ণের বার দুটির ওজন ৫৮২ গ্রাম (৪৯ ভরি ১৫ আনা ৩ রতি)। যার আনুমানিক বাজার মূল্য ৫০ লক্ষ টাকা। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে জীবননগর থানায় মামলা রুজু করা হয়েছে। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network