২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

জীবননগরের উথলীতে গভীর রাতে বসতবাড়ি থেকে মোটরসাইকেল চুরি

আপডেট: মার্চ ২২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

চুরি যাওয়া মোটরসাইকেলের ফাইল ছবি

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রাম থেকে কালো-নীল রংয়ের ১৩৫ সিসি একটি ডিসকভার মোটরসাইকেল (চুয়াডাঙ্গা ল ১১-১৬৪৬) চুরি হয়েছে। মঙ্গলবার (২১শে মার্চ) দিবাগত গভীর রাতের কোনো এক সময়ে চোরচক্র উথলী গ্রামের বড় মসজিদপাড়ার মৃত বাদলা মণ্ডলের ছেলে মাজেদুর রহমান মধুর পাকা বসতবাড়ির প্রধান ফটকের তালা কেটে ভিতরে প্রবেশ করে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

সকালে উঠে তিনি মোটরসাইকেলটি দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকেন। কিন্তু গাড়িটি খুঁজে না পেয়ে জীবননগর থানায় তিনি একটি সাধারণ ডায়েরি করেছেন। এদিকে ঘনবসতিপূর্ণ এলাকার বসতবাড়ি থেকে মোটরসাইকেল চুরি হওয়ায় এলাকার মোটরসাইকেল মালিকদের মাঝে চুরি আতঙ্ক কাজ করছে।

উল্লেখ্য, জীবননগর উপজেলার বিভিন্ন গ্রাম থেকে দিন-রাতের বিভিন্ন সময়ে মাঝেমধ্যেই মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন চুরি হচ্ছে। কিন্তু সংঘবদ্ধ চোরচক্রকে আটক করা সম্ভব হচ্ছে না। যার ফলে একই ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটছে। চুরি যাওয়া মোটরসাইকেলের মালিকগণ মনে করেন সংঘবদ্ধ চোরচক্রকে আটক করতে না পারলে জীবননগর উপজেলার বিভিন্ন স্থান থেকে এভাবে মোটরসাইকেল চুরি হতেই থাকবে।

জীবননগর থানা পুলিশ জানিয়েছে বিভিন্ন সময়ে চুরি যাওয়া যানবাহনগুলো উদ্ধার ও চোরচক্রকে আটকের জন্য তাঁরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে।

প্রতিবেদক: এম.এ.আর.নয়ন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network