২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভুয়া সেনা কর্মকর্তা গ্রেপ্তার

আপডেট: এপ্রিল ৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ বগুড়ার শেরপুর উপজেলায় আনোয়ার হোসেন বাবলু (৫৮) নামে এক ভূয়া সেনা কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। করোনা দূর্যোগের সুযোগ নিয়ে ইউপি চেয়ারম্যানদের নিকট থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

আনোয়ার হোসেন রংপুরের পীরগাছা উপজেলার পশ্চিম দেবু গ্রামের আব্দুস সাত্তার খানের ছেলে। তিনি নিজেকে বগুড়া মাঝিড়া সেনানিবাসের সেনাবাহিনীর ভুয়া কর্ণেল পরিচয় দেন। বৃহস্পতিবার সকালের দিকে অভিযান চালিয়ে রংপুর শহরের বুড়িরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, আনোয়ার হোসেন নিজেকে কর্ণেল মহসীন রেজা পরিচয় দিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নিকট থেকে কৌশলে বিকাশের মাধ্যমে টাকা নিয়েছেন। তিনি করোনায় কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তার বরাদ্দ পাইয়ে দেওয়ার কথা বলে চেয়ারম্যানদের নিকট থেকে অর্থ হাতিয়ে নেন। কিন্ত ইউপি চেয়ারম্যানদের কোন খাদ্য বরাদ্দ দিতে পারেননি। পরে এ বিষয়টি জানাজানি হয়ে যায়।

এ অবস্থায় শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল ওহাব বাদি হয়ে ৪ এপ্রিল থানায় একটি লিখিত অভিযোগ দেন। থানা পুলিশ অভিযোগটি থানায় সাধারণ ডাইরী (জিডি) হিসেবে রেকর্ড করে তদন্তে মাঠে নেমে পড়েন। মোবাইল ফোনের কল লিষ্টের সূত্র ধরে তাকে শনাক্তের পর গ্রেপ্তার করা হয়েছে।

বগুড়ার শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, আনোয়ার হোসেনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network