৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
মুলাদীতে স্বাক্ষরজাল করে ছাত্রলীগের কমিটির প্রকাশ করায় সভাপতি’র থানায় মামলা দায়ের বরিশালে মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা, ভিডিও ভাইরাল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৮৮ হাজার ছুঁইছুঁই, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজার করোনার ভয়াবহতা এড়াতে করোনাজয়ী ডা.মনিরুজ্জামানের কিছু পরামর্শ রোগীর সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত পটুয়াখালীর কৃতি সন্তান ডা. আরাফাত বরিশালে জ্বর, সর্দি, কাশি নিয়ে দুজনের মৃত্যু বরিশালে নতুন তালিকাভূক্ত ৮৮ মুক্তিযোদ্ধা গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান করোনাভাইরাস: জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা

শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে ফেরি চলাচল শুরু

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে আবারো ফেরি চলাচল শুরু হয়েছে। গত ১৮ এপ্রিল সোমবার হতে এ নৌরুটে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। ঈদে ঘরমুখো যাত্রীর ঢল জনসমুদ্রে রূপ নিয়েছিল সেই সময়। তাই করোনা সংক্রমন ঠেকাতে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়েছিল।

এ তথ্য নিশ্চিত করে বিআইডবিøউটিসি শিমুলিয়া ঘাটস্থ সহকারী মহাব্যবস্থাপক মো. শফিকুল ইসলাম জানান, করোনা সংক্রমন রোধে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে গত ১৮ এপ্রি হতে শিমুলিয়া-কাঠালবাড়ি নৌরুটে ফেরি সার্ভিস বন্ধ করে দেয়া হয়েছিল। ঘরমুখো মানুষে শিমুলিয়া ঘাট পরিণত হয়েছিল জন সমুদ্রে। সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছিলনা। লোকজন গাদাগাদি করে ফেরিতে যাচ্ছিল। তাই করোনা সংক্রমন ঠেকাতেই ফেরি বন্ধ করে দেয়া হয়েছিল। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টা হতে কর্তৃপক্ষের নির্দেশে আবারো ফেরি সার্ভিস সচল করা হয়েছে। ১২টি ফেরি সকাল থেকে চলাচল করছে।

মাওয়া নৌ পুলিশের আইসি সিরাজুল কবির জানান, ফেরি চলাচল স্বাভাবিক হয়েছে। তবে যাত্রীর চাপ নেই। ঘাটে কিছু পন্যবাহী ট্রাক রয়েছে। অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহি প্রাইভেটকার পার করা হচ্ছে। সাথে সাথে কিছু ট্রাকও পার করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network