৭ই জুলাই, ২০২০ ইং, মঙ্গলবার

করোনায় আক্রান্ত ওসমানীনগরের এসিল্যান্ড আফসানা তাসলিম

আপডেট: মে ২৬, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: সিলেটের ওসমানীনগরে এসি ল্যান্ড (সহকারী কমিশনার, ভূমি) আফসানা তাসলিম করোনায় আক্রান্ত হয়েছেন। একই দিন উপজেলার রেজিনা বেগম নামের এক নারীরও করোনা পজিটিভ ধরা পড়ে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ১১ জনে।

উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী জানান,  সোমবার রাতে সাড়ে ১১টার  দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্টে ওসমানীনগরের এসিল্যান্ড ও উপজেলার তাজপুর ইউপির দুরিয়ারবন্দ এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া রিকশাচালক হাবিব মিয়ার এক আত্মীয় রেজিনা বেগমের (৩০) করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।

রেজিনা বেগমের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার  সিংরাইল গ্রামে। তিনি উপজেলার দুলিয়ারবন্দ এলাকায় এক প্রবাসীর বাসায় ভাড়া থেকে নবনির্মিত উপজেলা কমপ্লেক্সে কাজ করা মিস্ত্রীদের রান্নার কাজ করেন। করোনায় আক্রান্ত এই নারী মৃত রিকশাচালক হাবিব মিয়ার সংস্পর্শে গিয়েছিলেন বলে ধরণা করা হচ্ছে।

গত ২৩ মে করোনায় আক্রান্ত এসিল্যান্ড আফসানা তাসলিম ও রেজিনা বেগমের নমুনা পাঠানো হয়। পরে গতকাল রাতে রিপোর্ট পজিটিভ আসে বলেও জানান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network