২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দলীয় প্রার্থীর বিরোধিতা: বরিশালে ১৯ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

আপডেট: জুন ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ: দলীয় মনোনয়ন উপেক্ষা করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধাচরণ করায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ১৯ জনকে একযোগে বহিষ্কার করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ।

তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত উপেক্ষা করে নিজেদের স্বার্থে এরা দলের সাথে বিদ্রোহিতা করেছে। যাদের বহিষ্কার করা হয়েছে; তারা দল থেকে নিজের স্বার্থকে বড় করে দেখেছে। এদের মধ্যে কেউ দলীয় প্রার্থীর বিরুদ্ধে গিয়ে স্বতন্ত্র নির্বাচন করছে আবার কেউ স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে। ফলে দলীয় সিদ্ধান্তে তাদের বহিষ্কার করা হবে।

তালুকদার মো. ইউনুস বলেন, বহিষ্কৃতদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের যোগাযোগ থাকলেও তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহিষ্কৃত নেতারা হলেন- হিজলা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পণ্ডিত সাহাবুদ্দিন আহম্মেদ, ফারুক সরদার, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন হাওলাদার, হরিণাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুর রহমান সিকদার, মুলাদী উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সী, সদস্য মজিবুর রহমান শরীফ, ইউসুফ আলী, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাজেম আলী হাওলাদার, সদর উপজেলার কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম, চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম (ইতালী শহিদ), বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতা ও জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন পান্না, দাড়িয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাছের আহম্মেদ বাচ্চু, গারুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন তালুকদার মিন্টু, কলসকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুস সালাম তালুকদার এবং বিদ্রোহী প্রার্থীকে সমর্থনকারী বাবুগঞ্জের জাহাঙ্গীরনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম মীর, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মনির খান, ইসমাইল বেপারী, জাহাঙ্গীরনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আ. রব বেপারী।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network