১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের দল ঘোষণা

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

খেলাধুলা: অভিজ্ঞতার সঙ্গে তারুণ্য মিশিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

করোনা ঝুঁকি এড়াতে দুজন স্ট্যান্ডবাই রাখা হয়েছে। সেখানেও অভিজ্ঞতা আর তারুণ্যের মিশ্রণ। অভিজ্ঞ পেসার রুবেল হোসেনের সঙ্গে রয়েছেন অনভিজ্ঞ তরুণ স্পিন-অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব।স্কোয়াডে কোনো চমক নেই তথা অভিষেক হচ্ছে না কারো। এরপরও প্রথমবারের মতো বিশ্বকাপ খেলার স্বাদ পেতে চলেছেন ছয়জন খেলোয়াড়! তারা হলেন – আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, শামীম হোসেন পাটোয়ারী, শরিফুল ইসলাম, শেখ মেহেদি হাসান ও নাসুম আহমেদ। এদের মধ্যে আফিফ, নাইম, শরিফুল, নাসুম বাংলাদেশের জার্সিতে অনেকগুলো ম্যাচ খেলেছেন। তবে পাঁচ বছর আগে ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিলেন না তারা।

স্কোয়াডে থাকা সাতজন অভিজ্ঞতা ক্রিকেটার খেলেছেন ভারতে অনুষ্ঠিতব্য সেই বিশ্বকাপে খেলেছেন।  তারা হলেন –  মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, নুরুল হাসান সোহান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড-

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মোহাম্মদ মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোহাম্মদ শামীম হোসেন, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শরিফুল ইসলাম, শেখ মেহেদি হাসান ও নাসুম আহমেদ।

রিজার্ভঃ রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network