৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

​ সরিকলে চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 শামীম মীর, গৌরনদী ।। গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়ন যুব সমাজের উদ্যোগে ও এমপি শামীম ওসমান একান্ত সচিব ও বিশিষ্ট সমাজ সেবক হাফিজুর রহমান মান্না,র পৃষ্ঠপোষকতায় চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ২০২১ইং ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে শরিকল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে চ্যাম্পিয়ন কাপ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।  উক্ত অনুষ্ঠানে  টুর্নামেন্ট পরিচালনা কমিটির  সভাপতি সাহাবুদ্দিন মোল্লা,র সভাপতিত্বে খেলা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র  হারিছুর রহমান।

এসময় বিশেষ অতিথি ছিলেন সরিকল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন মোল্লা, সরিকল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মেজবাহ উদ্দিন আকন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন মোল্লা,  সরিকল ইউনিয়ন যুবলীগ সভাপতি জানে আলম, আওয়ামী লীগ নেতা নাজিমুদ্দিন টিপু,  যুবলীগ নেতা ইলিয়াস মিয়া,আনিসুর রহমান , ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হিরন হোসেন হিরা, সাধারণ সম্পাদক আজিজুল হাওলাদার,  স্থানীয় গন্য মান্য ব্যক্তিবর্গ উপস্তিত ছিলেন। অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন আশিকুর রহমান।

এ বিষয়ে মেয়র হারিছুর রহমান জানান, এই টুনামেন্ট খেলায় কোন এন্ট্রি ছাড়া ও সকল খেলোয়াড়দের জার্সি দেওয়া হয়েছে।  এ খেলাটিতে এতো মানুষের সমাগম হবে ভাবতেই পারি নাই। প্রথম থেকে শেষ পর্যন্ত খেলায় কোন ঝগড়া বিবাদ হয়নি। পাশাপাশি আইন শৃঙ্খলার অবনতি ঘটেনি  আগামীতে আবারও শহীদ সুকান্ত বাবু স্মৃতি সংঘ ফুটবল খেলার আয়োজন করা হবে।

ফুটবল টুর্নামেন্ট দেখতে আসা বৃদ্ধ আমিনুল ইসলাম জানান, আমার বয়স প্রায় ৬৫ বছর, ‘আমার জীবনে আমি বিভিন্ন স্থানে খেলা দেখছি এতো মানুষ দেখি নাই। এ ফাইনাল খেলায় মানুষ হবে প্রায় ৩০-৩৫ হাজার

চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট বীর মুক্তিযোদ্ধা হালিম খাঁন স্মৃতি সংঘ একাদশ আগরপুর  দল ৪-২ গোলে শহীদ রাজ্জাক স্মৃতি সংঘ ফুটবল একাদশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি এলইডি টিভি  ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে  টিভি দেয়া হয়েছে ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network