১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

পটুয়াখালী মুক্ত দিবসে বিজয় নৌকাবাইচ অনুষ্ঠিত

আপডেট: ডিসেম্বর ৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

পটুয়াখালী প্রতিনিধি: প্রথমবারের মতো মুজিব বর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং পটুয়াখালী মুক্ত দিবস উপলক্ষে বিজয় নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় লাউকাঠি নদীতে বর্ণাঢ্য বিজয় নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

নৌকাবাইচ দেখতে জেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজারো নারী-পুরুষ ও শিশু উপস্থিত হয় নদীর দুই পাড়ে। পরে জেলা প্রশাসক লঞ্চঘাটে অংশ নেওয়া দলগুলোর মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ নৌকাবাইচ প্রতিযোগিতায় মোট ৬টি দল অংশগ্রহণ করে। প্রথম হয়েছে মাগুরা টাইগার, দ্বিতীয় মাগুরার মহম্মদপুরের মায়ের দোয়া এবং তৃতীয় হয়েছে টুঙ্গিপাড়ার মা শিতলা। পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. শাহজাহান মিয়া। বিজয়ী দলগুলোকে মোটরসাইকেল, ৪৩ ইঞ্চি টেলিভিশন এবং ফ্রিজ উপহার দেওয়া হয়।

জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, বিগত বছরগুলোতে পটুয়াখালী হানাদারমুক্ত দিবস তেমন কোনো আয়োজন না থাকলেও এবারই প্রথমবারের মতো এমন আয়োজন করে জেলা প্রশাসন। আগামী দিনগুলোতেও এই ধারাবাহিক বজায় রাখার কথা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আ স ম ফিরোজ, জেলা প্রশাসক মোহাম্মদ কামাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ, সিভিল সার্জন মোহাম্মদ জাহাংগীর আলম শিপন, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. গোলাম সরোয়ার প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network