২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দর্শনার পর এবার জীবননগর থেকে পিস্তল ও গুলি উদ্ধার, গ্রেফতার ১

আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

পুলিশের মাঝে গ্রেফতারকৃত আসামি মিন্টু » আপডেট নিউজ 

চুয়াডাঙ্গার দর্শনা থেকে পরিত্যক্ত অবস্থায় এক রাউন্ড গুলিসহ পিস্তল উদ্ধারের পরেরদিন জীবননগর থানা পুলিশের অভিযানে একটি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ম্যাগজিন উদ্ধার হয়েছে। এসময় আনোয়ার হোসেন মিন্টু (৪৬) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৫ই ফেব্রুয়ারি) বিকালে উপজেলার আন্দুলবাড়ীয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন মিন্টু জীবননগর পৌরশহরের আঁশতলাপাড়ার আব্দুল মুন্নাফ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানা পুলিশ জানতে পারে আন্দুলবাড়ীয়া বাজারে অস্ত্র-গুলিসহ এক ব্যক্তি অপরাধ সংঘটনের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে জীবননগর থানার পুলিশ পরিদর্শক শেখ মাহবুবুর রহমানের নেতৃত্বে এএসআই সাইদুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ ওই বাজারের মিস্ত্রিপাড়া মোড়ে শিমুল হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে পাকা রাম্তার উপর উপস্থিত হন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে এক ব্যক্তি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ সদস্যরা তাকে গ্রেফতার করেন। গ্রেফতারের পর তার হেফাজত হতে উদ্ধার করা হয় একটি অত্যাধুনিক বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন মিন্টুর বিরুদ্ধে জীবননগর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করেছেন।

এম.এ.আর.নয়ন/স্টাফ রিপোর্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network