২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

গৌরনদী উপজেলার তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

আপডেট: আগস্ট ২৮, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

 

গৌরনদী প্রতিনিধি।।  বর্তমান সরকার জনগণের ভোট ও ভাতের অধিকার হরণ করেছে -ইসলামী আন্দোলন বাংলাদেশ, গৌরনদী উপজেলা শাখা।

বর্তমানে আমাদের প্রিয় জন্মভূমি এক গভীর সংকটের মধ্যে রয়েছে। দেশের অর্থনীতি ধ্বংসের দ্বারপ্রান্তে, তেল, গ্যাস, বিদ্যুৎ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধগতিতে জনগণের নাভিশ্বাস উঠছে, জনগণের ভোট ও ভাতের অধিকার হরণ করা হয়েছে।

আজ ২৮ ই আগস্ট, সোমবার সকাল ১০ টায় গৌরনদী বাস স্ট্যান্ড চড়ুইভাতি রেস্টুরেন্ট এ ইসলামী আন্দোলন বাংলাদেশ গৌরনদী উপজেলা শাখার উদ্যোগে “বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তোরনে সংসদ ভেঙ্গে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু নিরপেক্ষ জাতীয় নির্বাচনের” দাবীতে ‘তৃণমূল প্রতিনিধি সম্মেলনে’ প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব আলহাজ্ব আমিনুল ইসলাম উপরোক্ত কথা বলেন।

থানা সভাপতি মুফতি মোস্তফা কামাল এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেখ শামসুল আলম মিলন,সহ সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা। সাংগঠনিক সম্পাদক বরিশাল জেলা মাওলানা হাফিজুর রহমান, ও প্রশিক্ষণ সম্পাদক জনাব সিরাজুল ইসলাম বরিশাল জেলা। আরোও বক্তব্য রাখেন বরিশাল ০১ আসন (গৌরনদী-আগৈলঝাড়া) হাত পাখার এমপি পদ প্রার্থী মাওলানা রাসেল সরদার মেহেদী, জাতীয় শিক্ষক ফোরাম এর সভাপতি মাওলানা মুহিব্বুললাহ, ইমাম কাম অডিটর মাওলানা বজলুর রশিদ, মুজাহিদ কমিটির সদর মাওলানা আঃ রশীদ, কোরআন শিক্ষা বোর্ড এর সভাপতি গৌরনদী উপজেলা মাওলানা হাফেজ আসাদুল্লাহ, ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মিরাজ হোসেন, জয়েন্ট সেক্রেটারী মাওলানা আল আমিন, সহ থানা ও ইউপি নেতৃবৃন্দ।

সভাপতি তার বক্তব্যে বলেন, দুর্নীতি, কায়েমি স্বার্থবাদ, মজুদদার, মুনাফাখোর ও রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে একটি কল্যাণ রাষ্ট্রগঠনে সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে। সেই সাথে তৃণমূলে সংগঠন সম্প্রসারণ ও মজবুতি অর্জন করে সকল দুঃশাসনের বিরুদ্ধে আগামিতে রাজপথে কঠোর ভূমিকা রাখার জন্য তিনি আহ্বান জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network