২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পুলিশ হাসপাতালে মেয়াদোত্তীর্ন হলো কয়েক লক্ষ টাকার ওষুধ

আপডেট: ডিসেম্বর ২, ২০২৩

  • ফেইসবুক শেয়ার করুন

মামুন-অর-রশিদ, বিশেষ প্রতিনিধি: বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে লক্ষ লক্ষ টাকার ঔষধ ফোর্সের রোগীদেরকে না দিয়ে তা নষ্ট করার অভিযোগ উঠেছে পুলিশ হাসপাতালের তত্বাবধায়ক ডা. জগদ্বীশ চন্দ্র মিস্ত্রীর বিরূদ্ধে। ফলে এসব ঔষধ মেয়াদোত্তীর্ন হয়ে যায়। গতকাল বৃহস্পতিবার দুপুরে সকলের অগোচরে এসব ঔষধ বস্তাবন্দি করে হাসপাতাল স্টাফ সজিব ও আলতাফ। এ খবরে সংস্লিষ্ট মহলে তোলপাড় সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক পুলিশ সদস্য বলেন, আমাদের ও পরিবারে সদস্যদের অসুস্থতার সময়ে ঔষধ সাপ্লাই থাকার পরও দেওয়া হয়নি। ফলে পুলিশ সদস্যরা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয়েছে। পর্যাপ্ত ঔষধ থাকার পরও আমাদেরকে তা না দিয়ে কিনিয়ে আনানো হয়েছে। হাসপাতালের তত্বাবধায়ক ডা. জগদ্বীশ বাবাুর খামখেয়ালিপনায় এসব করা হয়েছে। পুলিশ হাসপাতালের চিকিৎক হয়েও তিনি আসলে পুলিশ বিদ্বেষী। দীর্ঘ বছর একই হাসপাতালে কর্মরত থাকার সুবাদে তিনি প্রভাব বিস্তার করে এসব অপকর্ম চালিয়েছেন। তাছাড়া কয়েক মাস আগেও এভাবে আরো কয়েক বস্তা ঔষধ ফেলে দেওয়া হয়েছে বলে জানা গেছে। পুলিশ সদস্যরা বলছেন, উদ্র্ধতন কর্তৃপক্ষ খতিয়ে দেখলে বেড়িয়ে আসবে থলের বিড়াল।

এ বিষয়ে বরিশাল পুলিশ হাসপাতালের তত্বাবধায়ক ডা. জগদ্বীশ চন্দ্র মিস্ত্রী বলেন, আমরা নিয়ম অনুযায়ী রোগীদেরকে ঔষধ দিয়েছি। কয়েক লাখ টাকার ঔষধ মেয়াদোত্তীর্ন হয়েছে। এগুলো নিয়ম মেনেই ডেষ্ট্রয় করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network