১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

গৌরনদীর সরিকলে শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

গৌরনদীর সরিকলে শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

 

গৌরনদী প্রতিনিধি।। দেশমাতৃকা ও বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় ২৪ প্রহর ব্যাপী শ্রী শ্রী মহানাম যজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত ।

 

গৌরনদী উপজেলার হোসনাবাদ চর সরিকল ঐতিহ্যবাহী সার্বজনীন শ্রী শ্রী রাধা গোবিন্দ সেবা আশ্রমের উদ্যোগে ৫ দিনব্যাপী উৎসবের প্রথম দিনে রাত ৮ টায় শ্রীমদ্ভাগবদ গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়, রাত ১২ টায় মঙ্গল ঘট স্থাপন ও শুভ অধিবাস অনুষ্ঠিত হয়, সকাল ১০ টায় ভক্ত সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা, দুপুর ১.৩০ মিনিটে রাজভোগ, সন্ধ্যায় আরতী ও ধর্মীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং ২৪ প্রহর ব্যাপী নাম যজ্ঞের শুভ সূচনা হয়।

 

কীর্তন উদযাপন কমিটির সভাপতি বাবু নরেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ধর্মীয় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সরিকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লা ও কীর্তন কমিটির উপদেষ্টা বাবু ডাক্তার রঙ্গলাল মন্ডল । সভায় বক্তব্য রাখেন ভক্ত সংঘ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি শান্তি রঞ্জন মন্ডল, সাধারণ সম্পাদক জোগেস মন্ডল, উপদেষ্টা তপন মল্লিক, উপদেষ্টা বাবু সুনীল বালা, প্রধান পৃষ্ঠপোষক পল্টু রঞ্জন দোকানী, সদস্য শীর্ষেন্দু সুবির প্রমুখ। দূর দূরান্ত থেকে হাজার হাজার ভক্তের সমাগম ঘটে। অনুষ্ঠানে শেষ মহা প্রভুর ভোগরাগ ও মহাপ্রসাদ বিতরণ করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network