২৭শে মে, ২০২০ ইং, বৃহস্পতিবার

শুটিং করতে নারাজ মেহজাবিন

আপডেট: মে ১৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক: আজ রোববার থেকে শর্ত সাপেক্ষে নাটকের শুটিং করার অনুমতি দিয়েছে টেলিভিশন সংশ্লিষ্ট আন্তঃসংগঠন। কিছু সংখ্যক শিল্পী-কলাকুশলী, প্রযোজক নাটক নির্মাণ করার অভিপ্রায়ে সংশ্লিষ্ট সংগঠনে অনুরোধ করেন। তারই পরিপ্রেক্ষিতে গত শুক্রবার সংগঠনটির জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নাট্যাঙ্গনের অনেক নির্মাতা-অভিনয়শিল্পী শুটিংয়ের পক্ষে রয়েছেন, আবার অনেকে এর বিপক্ষে। কারণ করোনার সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। এ পরিস্থিতিতে সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীও শুটিং করতে অনিচ্ছা প্রকাশ করেছেন। এ অভিনেত্রী বলেন, এই পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে আমি এখন শুটিং করব না।’

করোনার এই সংকটকালে কাজ নিয়ে আপাতত ভাবছেন না মেহজাবিন। তার ভাষায়, পরিস্থিতি স্বাভাবিক হলে কাজ করা যাবে। কিন্তু তার আগে তো বাঁচতে হবে। সবকিছু ঠিক হোক তারপর দেখব।

ঈদ কিংবা উৎসবে মেহজাবিন চৌধুরীর নাটক-টেলিফিল্ম মানেই বিশেষ কিছু। টানা মে মাস পর্যন্ত ২০-২৫টি নাটক-টেলিফিল্মে কাজ করার কথা ছিল তার। কিন্তু করোনার তাণ্ডবে ঈদুল ফিতরের তেমন কোনো কাজই করতে পারেননি তিনি। লকডাউনের আগে সর্বশেষ পরিচালক মিজানুর রহমান আরিয়ানের একটা টেলিফিল্মের কাজ শুরু করেছিলেন মেহজাবিন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network