২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

আম্পানে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি জ্যাকব

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

এম, লোকমান হোসেন ,চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: উপকূলীয় এলাকায় প্রবল ঘূর্ণিঝড় আম্ফানের তান্ডবে ক্ষতিগ্রস্থদের ত্রাণ ও আর্থিক সহায়তা দিতে অসহায় মানুষের পাশে সুদূর ঢাকা থেকে ছুটে আসেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

গত বুধবার ভোলার চরফ্যাশন উপকূল জুড়ে প্রবল ঘূর্ণীঝড় আমফানের তান্ডবে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ভোলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে আমফানের তান্ডবলীলায় ক্ষতিগ্রস্থ প্রায় ৬ শতাধিক অসহায়দের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী তুলে দেন এমপি জ্যাকব।

এ সময় এমপি জ্যাকব বলেন, বাংলাদেশে যে কোন দুর্যোগ ও মহামারিতে আওয়ামীলীগ অতীতে মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। আমফান পরবর্তীতে দ্রুত সময়ের মধ্যে উপকূলে দুর্গত ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ এবং ঝড়ে বিধ্বস্থ ঘরসমূহ পুনঃনির্মাণে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। আমি আমার নির্বাচনী এলাকায় আমফানে ক্ষতিগ্রস্হ অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ কার্যক্রম শুরু করেছি।

তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে স্থানীয়ভাবে তালিকা অনুযায়ী ঝড়ে বিধ্বস্থ ঘর পুনঃনির্মাণ করে দেয়া হবে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন অসহায় দুস্হ কোন মানুষ গৃহহীণ থাকবে না। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম মোর্শেদ, আবুল কাসেম মেলেটারি আসলামপুর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরে আলম মাস্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network