১৫ই জুলাই, ২০২০ ইং, বুধবার

শিরোনাম
গৌরনদীতে নারীলোভী শিক্ষকের অপকর্ম ফাঁস রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ অস্ত্রসহ গ্রেফতার মুলাদীতে হুসাইন মুহাম্মাদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মোনাজাত আজিজার রহমানের ইন্তেকালে জাকের পার্টির  গভীর শোক স্বাস্থ্য বিধি মেনেই চলছে জাতীয় সংসদের ৯০, যশোর-৬ আসনের উপ-নির্বাচনের ভোট গ্রহণ। মুলাদী উপজেলা চেয়ারম্যান এর মায়ের মৃত্যুতে ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন আহ্বায়ক আরিফ মুন্সীর শোক প্রকাশ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবিতে মন্ত্রণালয় ঘেরাওয়ের চেষ্টা সাবেক বন ও পরিবেশমন্ত্রী শাহজাহান সিরাজ মারা গেছেন কুয়াকাটা সৈকতে দুইদিন যাবত পড়ে আছে বিরল প্রজাতির মৃত ডলফিন !

চারদিকে এত উন্নয়নের বুলি, অথচ দেশে একটিও আইসিইউ অ্যাম্বুলেন্স নেই: রিজভী

আপডেট: জুন ৪, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: সরকারের সীমাহীন ব্যর্থতায় দেশে করোনাভাইরাস পরিস্থিতির ভয়াবহ অবনতি হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।তিনি বলেছেন, বাংলাদেশে বর্তমানে করোনা আক্রান্ত ও মৃত্যু সর্বোচ্চ পর্যায়ে। হাসপাতালে হাসপাতালে অক্সিজেনের অভাবে কাতরাচ্ছে করোনা রোগীরা এবং মৃত্যুর কোলে ঢলে পড়ছে। চারিদিকে এত উন্নয়নের বুলি, অথচ বাংলাদেশে একটিও আইসিইউ অ্যাম্বুলেন্স নেই।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন তিনি।
সরকারের সমালোচনা করে রিজভী বলেন, যারা ক্রসফায়ার আর গুমের আদর্শিক চেতনায় লালিত তাদের কাছে জীবনের কোনো মূল্য নেই। টেস্টের অনুপাতে আক্রান্ত এবং মৃত্যুর হার সব দেশকে ছাড়িয়ে যাচ্ছে বাংলাদেশ। সকারের সীমাহীন ব্যর্থতার কারণে পরিস্থিতি দিন দিন নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। হিমালয় সমান ভুল সিদ্ধান্ত, অর্বাচীনতা, ব্যবসায়ী ও আমলাদের স্বার্থের কাছে নতজানুতা এবং সরকারের একটি ডিপার্টমেন্টের সঙ্গে আরেকটি ডিপার্টমেন্টের সমন্বয়হীনতা মানুষের জীবনকে মৃত্যুর মুখে ঠেলে দিয়েছে।

‘অনির্বাচিত সরকারের কাছে জনগণের জীবনের ছিটেফোঁটাও মূল্য নেই। জনগণ এখন তাদের গবেষণার গিনিপিগ। অবিবেচকের মত সবকিছু খুলে দিয়ে এখন তামাশা দেখছে সরকার। তাদের ভাবখানা এমন-চরে খাও, বাঁচলে বাঁচো, মরলে মরো। আমরা তো গদিতে আছি আরামে’যোগ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network