১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

যমজ দুই বোন গেলো যমজ দুই ভাইয়ের ঘরে

আপডেট: জুলাই ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: টাঙ্গাইলের ভূঞাপুরে যমজ দুই ভাইয়ের সাথে বিয়ে হয়েছে যমজ দুই বোনের। ঈদের পরদিন বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের দুই যমজ মেয়ের সাথে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ দুই ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানায়।

জানা গেছে, উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে আল আমিন ও আমিনুল নামের যমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তৈল কোম্পানীতে চাকরি করেন। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছেন। এর আগে পারিবারিকভাবে ঘটকের মাধ্যমে গেলো বৃহস্পতিবার ১ লাখ টাকা কাবিনে যমজ দুই বোনের সাথে যমজ দুই ভাইয়ের বিয়ে সম্পন্ন হয়। তাদের বিয়ের এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে যমজ নবদম্পতিদের এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভিড় জমায় বিভিন্ন এলাকার লোকজন।

যমজ দুই মেয়ের বাবা বেল্লাল হোসেন জানান, যমজ দুই মেয়ের জন্য যমজ দুই ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষে করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানি চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে।

পরে কঠোর লকডাউন শুরুর আগের দিন বিয়ের কাজ শেষ করা হয়েছে।

যমজ দুই ছেলের পিতা আব্দুর রশীদ জানান, যমজ দুই ছেলের জন্য যমজ দুই মেয়েকে পুত্রবধূ হিসেবে তিনি খুশি। নবদম্পতিদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network