২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

যে কারণে চিত্রনায়িকা শিমুকে হত্যা, জানাল পুলিশ

আপডেট: জানুয়ারি ১৮, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক::  চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুকে পারিবারিক কলহের জেরে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার কার্যালয়ে গণমাধ্যমকে এ কথা বলেন জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার।

এসপি মারুফ হোসেন সরদার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল মডেল শিমুকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন।এর আগে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধারের ঘটনায় তাঁর স্বামী সাখাওয়াত আলী নোবেল এবং তাঁর বন্ধু ফরহাদকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দিবাগত রাতে র‌্যাব তাঁদের জিজ্ঞাসাবাদ শেষে আটক করে। পরে শিমুর স্বামী সাখাওয়াত জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেন বলে দাবি পুলিশের।

পুলিশ জানায়, তাঁদের কাছ থেকে একটি গাড়ি উদ্ধার করা হয়েছে, গাড়িটিতে রক্তের চিহ্ন আছে। দুজনকে জিজ্ঞাসাবাদ করে অভিযান চালাচ্ছে পুলিশ।

ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার বলেন, এ ঘটনায় নিহত শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল এবং তাঁর বন্ধু ফরহাদকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতেই শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কলাবাগান থানায় ছয়জনকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network