২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নিজের কারণেই দূর্ঘটনায় পান্ত

আপডেট: ডিসেম্বর ৩০, ২০২২

  • ফেইসবুক শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ সফর শেষে ভারতে পৌছে নিজের বাড়িতে ফেরার পথে ভয়াবহ দূর্ঘটনার কবলে পরেন ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্ত। গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হন তিনি। নিজের গালিফতির কারণেই এমন দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পান্ত নিজেই।

দূর্ঘটনার পর হাসপাতালে ভর্তি হন পান্ত। সেখানেই হাজির হয় উত্তরাখণ্ড পুলিশ। তাদেরকেই বিষয়টা জানিয়েছেন পান্ত। উত্তরাখণ্ড পুলিশের ডিজিপি অশোক কুমার জানান, পান্ত নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। একপর্যায়ে ঘুমিয়ে পড়ায় এই দূর্ঘটনা ঘটে।

তিনি ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘ভোর ৫.৩০ মিনিটে ঋষভ পান্তের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। গাড়ি চালানোর সময় অয়ান্ত ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। এর পরেই গাড়িটিতে আগুন লেগে যায়। ‘

পান্তকে প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে দেরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাকে। প্রাথমিক ভাবে পান্তকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে তাকে দিল্লিতে পাঠানো হচ্ছে।

ভারতীয় দলের সঙ্গে বাংলাদেশ সফর করে গিয়েছিলেন তিনি। ঢাকা থেকে দেশে ফিরে বাড়ি ফেরার পথেই ঘটে এই ঘটনা। ভারত এরপর খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। ঘরের মাঠে অনুষ্ঠেয় এই টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজের দলে অবশ্য তিনি নেই।

ফেব্রুয়ারিতে অস্ট্রেলিয়া সিরিজ। এই সিরিজকে সামনে রেখে দলে ফেরার প্রস্তুতি নিতে শিগগিরই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তার। তবে এই দুর্ঘটনার কারণে সেটা আরো দীর্ঘায়িত হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network