২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

ভক্তদের ভালোবাসায় সিক্ত সাহিল রহমান

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

 

বিনোদন ডেস্কঃ- তরুণ প্রজন্মের লেখক সাহিল রহমান। গতবারের মত এইবারের বই মেলায় প্রকাশিত হলো সাহিল রহমান দ্বিতীয় থ্রিলার ঘরানার উপন্যাস ‘ঐন্দ্রজালিক’। বই মেলার শুরুতেই উপন্যাসটি প্রকাশ করে বাতিঘর প্রকাশনী। প্রকাশ হওয়ার পর থেকেই বইটি গ্রহণ করছে মেলায় আগত বইপ্রেমিকরা। গল্পে নানান সাসপেন্স আভাস থাকায় এরইমধ্যে উপন্যাসটি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

বইটির ব্যাপারে কথা হলে উপন্যাসিক সাহিল রহমান জানান, ঐন্দ্রজালিকের অভিধানিক অর্থ যদি বলি, সেটা হচ্ছে জাদুকর। তবে জাদুর কোন ঘটনা নেই কিন্তু গল্পটার শুরু আধ্যাত্মিক একটি চরিত্র এই চরিত্রের জন্যই এই নামকরণ।অনেক গুলো ভিন্ন ঘটনা নিয়ে লিখেছি গল্পটা, তাই নির্দিষ্ট করে কোন জনরা বলা যাবে না। তবে এক দিক হতে দেখলে, মনস্তাত্বিক থ্রিলার বলা যাবে। আমার মতে মানুষের মন সব থেকে বেশী রহস্যময়, প্রতিটি মনের মধ্যে রহস্য লুকায়িত থাকে। এটাই বিশেষ কারণ।

সাহিল রহমান আরো বলেন,গত বইমেলা আমার আরেক উপন্যাস ছায়া বেশ সাড়া পেয়েছি। এবার আরো একটু বেশী ভালোবাসা পাচ্ছি ভক্তদের কাছ থেকে।দেশের বাহির থেকেও সবাই বইটি গ্রহণ করছেন।আমি ধন্যবাদ জানাব বাতিঘর প্রকাশনীকে এবং আমার পরিবার ও ভক্তদের।বইটি পাওয়া যাচ্ছে মেলায় ৪৫৫-৪৫৬ নং স্টলে।উল্লেখযোগ্য তার উপন্যাস এর মধ্যে ছায়া, সুহাসিনী, ধূলিকণা অন্যতম।

এ আল মামুন/আপডেট নিউজ

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network