২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আনন্দঘন পরিবেশে দৈনিক আজকের বসুন্ধরা পরিবারের বনভোজন সম্পন্ন

আপডেট: মার্চ ৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ বিডি টোয়েন্টিফোর

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার প্রতিনিধিদের অংশগ্রহণে বার্ষিক বনভোজন-২০২৪ আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। বনভোজন উপলক্ষ্যে দেশের বিভিন্ন জেলা থেকে আগত প্রতিনিধিরা রবিবার রাতে ঢাকার ফকিরাপুলে পত্রিকার হেড অফিসে উপস্থিত হন। পরে রাত ১২টার দিকে ফকিরাপুল থেকে প্রতিনিধিরা বাসযোগে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। সোমবার ও মঙ্গলবার (৪ ও ৫ মার্চ ২০২৪) কক্সবাজারের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন শেষে বুধবার রাতে তাঁরা ঢাকায় পৌঁছান এবং পরবর্তীতে নিজ নিজ জেলায় ফিরে যান।

কক্সবাজারে অবস্থানকালে সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে অনুষ্ঠিত হয় বিনোদনমূলক নানা অনুষ্ঠান। পত্রিকার প্রতিনধিসহ সৈকতে অবস্থানরত পর্যটকদের সুরের মূর্ছনায় মাতিয়ে তোলেন কিশোরগঞ্জ জেলার ভ্রাম্যমাণ প্রতিনিধি ওবায়দুল্লাহ আকন্দ ভুবন। আবাসিক হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয় দিকনির্দেশনামূলক নানা আলোচনা। আজকের বসুন্ধরার ভারপ্রাপ্ত সম্পাদক সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন চিফ রিপোর্টার সাইদুর রহমান বাবুল, চিফ ক্রাইম রিপোর্টার শিবলী সাদিক খান, সিনিয়র স্টাফ রিপোর্টার এস এম হিমু সরকার, আলমগীর হোসেন রানা, বিশেষ প্রতিনিধি রাশেদুল ইসলাম, স্টাফ রিপোর্টার বশির আহমেদ, আমিনুর রহমান নয়ন, ফেনী জেলা প্রতিনিধি এম এ রহমান দুলাল ভূইয়া, কক্সবাজারের বিশেষ প্রতিনিধি আশেক উল্লাহ ফারুকী এবং নওগাঁ জেলা প্রতিনিধি মোহাম্মদ আক্কাস আলী।

এসময় বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। প্রতিবছর বনভোজনের আয়োজন করায় প্রতিনিধিরা সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সামনের দিনগুলোতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network