৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বাকেরগঞ্জে একতা গোরস্থানে চিরনিদ্রায় সায়িত সাংবাদিক মামুনের ‘মা’

আপডেট: এপ্রিল ১৪, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

স্টাফ রিপোর্টার::  বরিশাল বাণী ও আপডেট নিউজ’র সম্পাদক ও দৈনিক দক্ষিণাঞ্চলের বিশেষ প্রতিনিধি মোঃ মামুন-আর-রশিদ এর মাতা মোসাম্মাৎ রিজিয়া বেগম এর জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। রবিবার বেলা ১১টায় বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া মাদরাসা মাঠে সহস্র মানুষের অংশ গ্রহণে জানাযা শেষে তাকে একতা মুসলিম গোরস্থানে দাফন করা হয়।

তার জানাযায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চরামদ্দি ইউপি চেয়ারম্যান সাহাবুদ্দিন খোকন, সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চুন্নু শিকদার, সাবেক জেলা পরিষদ সদস্য মুনাওয়ারুল ইসলাম অলি, পূর্বাঞ্চলীয় উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মানিক মৃধা, প্রখ্যাত মুফাস্সির মাওলানা আব্দুল জলিল, হাফেজ মাহবুবুর রহমান, ইউপি সদস্য কালাম সরদার, মাহবুব সিকদার রাজা, একে আজাদ চুন্নু খান, বরিশাল বার’র যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট গিয়াস উদ্দিন তমাল, ইসলামী ব্যাংক হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা আশিকুল হায়দার মানিক, পটুয়াখালী ভুরিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি এ্যাড. আউয়াল আকন, বিশিষ্ট সমাজ সেবক মনির হাওলাদার, বরিশাল বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের সভাপতি দিপু তালুকদার, মেট্রোপলিটন প্রেস ক্লাবের নির্বাহী সদস্য আমিনুল শাহীন, অনলাইন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মামুনুর রশীদ নোমানী, বরিশাল বাণী’র উপদেষ্টা ও এনআরবি ইসলামিক লাইফ ইন্সুরেন্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কবি মোহাম্মদ এমরান, এসএ টিভির ব্যুরো প্রধান মুজিব ফয়সাল সহ অসংখ্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে বাকেরগঞ্জের পূর্ব বাদলপাড়া গ্রামে নিজ বাড়িতে ১৩ এপ্রিল শনিবার রাত পৌনে ১১ টার দিকে মৃত্যুবরন করেন রিজিয়া বেগম। তিনি দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ৫ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে মোঃ হারুন অর রশিদ একজন ব্যবসায়ী ও সমাজসেবক এবং ছোট ছেলে মামুন-অর-রশিদ বরিশাল বাণী পত্রিকার সম্পাদক ও দৈনিক দক্ষিণাঞ্চলের বিশেষ প্রতিনিধি।সবার কাছে মরহুমার জন্য দোয়া কামনা করেছে তার পরিবার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network