৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জীবননগরের উথলীতে ভাইস চেয়ারম্যান পদপার্থী চঞ্চলের গণসংযোগ

আপডেট: এপ্রিল ১৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ বিডি টোয়েন্টিফোর

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, জীবননগর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল উথলী গ্রামে ব্যাপক গণসংযোগ করেছেন। বুধবার (১৭ই এপ্রিল ২০২৪) সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত তিনি উথলী গ্রামের ফার্মগেটপাড়া, মাঝেরপাড়া, ঘোড়ামারা রেলগেটপাড়া ও দক্ষিণপাড়া এলাকার সর্বশ্রেণি ও পেশার মানুষের সাথে কথা বলেন এবং ভোট প্রার্থনা করেন।

গণসংযোগকালে চঞ্চল বলেন, ‘আসন্ন জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি ইনশাআল্লাহ। নতুন প্রার্থী হিসেবে আমি আপনাদের দোয়া ও সহযোগিতা চাই। আমি কোনো প্রার্থীর গীবত শুনতে চাই না। তবে অনেকেই আছেন নির্বাচিত হওয়ার পর জনসাধারণের সাথে আর যোগাযোগ রাখেন না। কিন্তু আমি নির্বাচিত হলে বার বার আপনাদের মাঝে ফিরে আসবো, আপনার সাথে সময় কাটাবো। আমি চাই আপনাদের সাথে আত্মার সম্পর্ক তৈরি করতে। আমার জানামতে আমি জীবন কারো ক্ষতি করিনি। আপনারা আমার সম্পর্কে বিস্তারিত খোঁজখবর নেবেন। খোঁজখবর নিয়ে আপনাদের ভালো লাগলে আমাকে একটি ভোট দেবেন।’

এসময় উপস্থিত ছিলেন উথলী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আমিনুর রহমান নয়ন, উথলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনিরুল ইসলাম মনি, ছাত্রলীগের কর্মী নিপ্পন, সুমন, কৌশিক, নাহিদ, আবির, নাঈম, সোহানসহ অন্যরা। উল্লেখ্য, আগামী ৮ই মে জীবননগর উপজেলা পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে দুজন, ভাইস চেয়ারম্যান পদে দুজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network