১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

মঠবাড়িয়ায় চা বিক্রেতা হত্যার ২ আসামি গ্রেপ্তার

আপডেট: জুন ১৫, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ ডেস্ক:: পিরোজপুরের মঠবাড়িয়ায় থানার চাঞ্চল্যকর চা বিক্রেতা ফারুক ভূঁইয়া (৬০) হত্যা মামলার প্রধান দুজন আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।শনিবার (১৫ জুন) সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প।তবে মঠবাড়িয়া থানা পুলিশের দাবি, র‌্যাবের সহায়তায় মঠবাড়িয়া থানা পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার দুজন হলেন- মঠবাড়িয়া উপজেলার চরকগাছিয়া গ্রামের এমাদুল হাওলাদার ছেলে মো. শাওন হাওলাদার (২৫) ও একই এলাকার মো. বাদলের ছেলে মো. শাহিন ওরফে শাকিল (১৯)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বাকিতে সিগারেট না দেওয়ায় গত ৩১ মে উপজেলার সাপলেজা ইউনিয়নের চড়কগাছিয়া আশ্রয়ণ প্রকল্পের মো. ফারুক ভূঁইয়া নামে এক ব্যবসায়ীর ওপর হামলা করে সন্ত্রাসীরা।

তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ জুন ওই ব্যবসায়ীর মৃত্যু হয়। এ ঘটনায় ওই ব্যবসায়ীর স্ত্রী রিজিয়া বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা পর থেকে অভিযুক্তরা পলাতক ছিলেন। পরে র‌্যাব-৮, সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্পের সহায়তায় গত ১৪ জুন রাতে বরগুনা জেলার তালতলী এলাকা থেকে মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার দুজনকে মঠবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে।এদিকে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুজ্জামান বলেন, নিহত চা বিক্রেতার স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলাটি হত্যা মামলা হিসেবে তদন্তাধীন রয়েছে। র‌্যাবের সহায়তায় গত শুক্রবার ওই দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network