৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

এবার চুয়াডাঙ্গার মনোহরপুর ইউপি চেয়ারম্যানের উপর হামলা

আপডেট: জুন ২৯, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানকে কুপিয়ে রক্তাক্ত জখম করার রেশ কাটার আগেই এবার একই উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সোহরাব হোসেন খাঁনের (সুরোদ্দীন) উপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (২৮শে জুন ২০২৪) রাত পৌনে ৮টার দিকে মনোহরপুর গ্রামের আলার মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান এবং চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ।

স্থানীয়সূত্রে জানা যায়, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন আলার মোড় থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। অল্প কিছু দূর যাওয়ার পর পিছন থেকে মোটরসাইকেলযোগে দুজন ব্যক্তি এসে তাঁর পিঠের ডান দিকে ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এসময় চেয়ারম্যানের চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসেন এবং তাকে উদ্ধার করে দ্রুত জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। তবে তিনি আশঙ্কামুক্ত বলে জানা গেছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) নাজিম উদ্দিন আল আজাদ বলেন, ‘চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন আজ রাতে অজ্ঞাত ব্যক্তি দ্বারা আহত হয়েছেন। পিছন থেকে কে বা কারা এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। এ ঘটনা সংশ্লিষ্ট থানা জানতে পেরে ঘটনাস্থলে থানা পুলিশ এসেছে। ডিবি টিমসহ আমরা জেলা থেকে এসেছি। আমরা স্থানীয় লোকজনের সাথে কথা বলেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমরা প্রত্যাশা করছি, যারা পিছন থেকে গোপনে এসে চেয়ারম্যান সাহেবকে কোপ মেরেছে, আমরা দ্রুত তাদেরকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পারব।’

উল্লেখ্য, গত ২৮শে মে সকাল ১০টার দিকে দর্শনা থেকে ব্যক্তিগত কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের কোপে রক্তাক্ত জখম হন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান। তিনি বর্তমানে ঢাকার মহাখালীতে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এক মাসের মধ্যে দুই চেয়ারম্যান উপর হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টার। 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network