৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

এমপি টগরের ঐচ্ছিক তহবিল হতে বরাদ্দকৃত অনুদান প্রদান

আপডেট: জুলাই ৭, ২০২৪

  • ফেইসবুক শেয়ার করুন

ছবি: আপডেট নিউজ বিডি টোয়েন্টিফোর

চুয়াডাঙ্গা-২ আসনের সাংসদ হাজী মো. আলী আজগার টগর, ২০২৩-২৪ অর্থ বছরে ঐচ্ছিক তহবিল হতে বরাদ্দকৃত অনুদান প্রদান করেছেন। রবিবার (৭ই জুলাই ২০২৪) সকালে জীবননগর উপজেলা পরিষদে মিলনায়তনে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪০ জন অস্বচ্ছল ব্যক্তির মাঝে তিনি মোট এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করেন।

এসময় এমপি আলী আজগার টগর বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, অসুস্থ, দুস্থ ও অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। সমাজের পিছিয়ে পড়া মানুষদের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় এনে তাদেরকে বিভিন্ন ধরনের ভাতা প্রদান করছেন। ভূমিহীনদের প্রদান করছেন জমিসহ ঘর। তিনি বলেন, সমাজের পিছিয়ে পড়া মানুষদের জীবনমান উন্নয়নে প্রতিবছর ওয়ার্ডের নেতৃবৃন্দের কাছ থেকে তালিকা সংগ্রহ করে নিজের ঐচ্ছিক তহবিল থেকে বরাদ্দকৃত এই অর্থ প্রদান করে থাকি। তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে সাধারণ মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়। দেশকে সামনের দিকে আরও এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক কল্যাণ ও সুস্বাস্থ্য কামনা করছি।

জীবননগর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিনা মমতাজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. হাফিজুর রহমান, পৌরমেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা ভাইস চেয়ারম্যান রেনুকা আক্তার রিতা, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাবীদ হাসান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাসার শিপলু, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইশাবুল হক মিল্টন, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা হাকিবুর রহমান লিটন প্রমুখ।

অনুষ্ঠানে পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও অনুদান গ্রহণকারী ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আমিনুর রহমান নয়ন, সিনিয়র স্টাফ রিপোর্টোর। 

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network