৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৮৮ হাজার ছুঁইছুঁই, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজার করোনার ভয়াবহতা এড়াতে করোনাজয়ী ডা.মনিরুজ্জামানের কিছু পরামর্শ রোগীর সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত পটুয়াখালীর কৃতি সন্তান ডা. আরাফাত বরিশালে জ্বর, সর্দি, কাশি নিয়ে দুজনের মৃত্যু বরিশালে নতুন তালিকাভূক্ত ৮৮ মুক্তিযোদ্ধা গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান করোনাভাইরাস: জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মেডিসিন বিশেষজ্ঞ ডা. এহসানুল করিমের মৃত্যু পিরোজপুরে সাইনবোর্ড টানিয়ে ‘করোনার ওষুধ’ বিক্রির দায়ে চিকিৎসককে জরিমানা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আধিপত্য নিয়ে দু’গ্রুপে সংঘর্ষ ভাংচুর, আহত ২৫

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই গ্রুপের ব্যাপক সংঘর্ষে নারীসহ ২৫ জন গুরুতর আহত হয়েছে। এ সময় অন্তত ৮টি বাড়িঘরে ব্যাপক ভাংচুর ও লুটপাট হয়।পূর্ব শত্রুতার জেরে বৃহস্পতিবার সকালে পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরমধ্যে গোলজার ও শাকিলের অবস্থা আশঙ্কাজনক।পুলিশ ও স্থানীয়রা জানায়, নয়াগাঁওয়ে মাছ ধরা ও ক্রিকেট খেলাকে কেন্দ্র করে গত বছরের ১৪ অক্টোবর দ্বীন ইসলাম নামে এক পোলট্রি ব্যবসায়ী খুন হন।এ হত্যা মামলার আসামি রাজু ও শাহিন আদালত থেকে জামিনে ছাড়া পায়। বৃহস্পতিবার সকালে তাদের নেতৃত্বে মোতালেব, রাজিব ও সাইদুলসহ ২০/২৫ জন সংঘবদ্ধ হয়।

তারা শাকিল নামে এক নিরপরাধ ব্যক্তিকে মারধর করে। এর প্রতিবাদ করায় তারা নিহত দ্বীন ইসলামের চাচা বাদলের ওপর চড়াও হয়।খবর পেয়ে বাদলের স্বজনরা ছুটে এলে দুই গ্রুপে সংঘর্ষ হয়। সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network