৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৮৮ হাজার ছুঁইছুঁই, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজার করোনার ভয়াবহতা এড়াতে করোনাজয়ী ডা.মনিরুজ্জামানের কিছু পরামর্শ রোগীর সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত পটুয়াখালীর কৃতি সন্তান ডা. আরাফাত বরিশালে জ্বর, সর্দি, কাশি নিয়ে দুজনের মৃত্যু বরিশালে নতুন তালিকাভূক্ত ৮৮ মুক্তিযোদ্ধা গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান করোনাভাইরাস: জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মেডিসিন বিশেষজ্ঞ ডা. এহসানুল করিমের মৃত্যু পিরোজপুরে সাইনবোর্ড টানিয়ে ‘করোনার ওষুধ’ বিক্রির দায়ে চিকিৎসককে জরিমানা

ঘূর্ণিঝড়ে আম্ফানের তাণ্ডব না যেতেই বরগুনায় আটটি দোকানে আগুন

আপডেট: মে ২২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন
বরগুনা প্রতিনিধি:: ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডব না যেতেই বরগুনায় আগুনে আটটি দোকান পুড়ে গেছে।বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরশহরের বাকালিপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, বাকালিপট্টি এলাকায় একটি মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশের দোকানগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় দোকানিরা আগুন নেভাতে না পেরে ফায়ার সার্ভিসকে খবর দেন।
 
বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু এর আগেই আটটি দোকান পুড়ে গেছে। এছাড়া আরো নয়টি দোকানের ক্ষতিগ্রস্ত হয়েছে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
 
বরগুনার ডিসি মোস্তাইন বিল্লাহ বলেন, আম্ফানের তাণ্ডবে বরগুনায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। এর মধ্যে অগ্নিকাণ্ডে কয়েকটি দোকান পুড়ে গেছে। তাই ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তা করা হবে।
  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network