৪ঠা জুন, ২০২০ ইং, বৃহস্পতিবার

শিরোনাম
মুলাদীতে স্বাক্ষরজাল করে ছাত্রলীগের কমিটির প্রকাশ করায় সভাপতি’র থানায় মামলা দায়ের বরিশালে মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা, ভিডিও ভাইরাল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ৩ লাখ ৮৮ হাজার ছুঁইছুঁই, আক্রান্ত ৬৫ লাখ ৬৭ হাজার করোনার ভয়াবহতা এড়াতে করোনাজয়ী ডা.মনিরুজ্জামানের কিছু পরামর্শ রোগীর সেবা দিতে গিয়ে করোনায় আক্রান্ত পটুয়াখালীর কৃতি সন্তান ডা. আরাফাত বরিশালে জ্বর, সর্দি, কাশি নিয়ে দুজনের মৃত্যু বরিশালে নতুন তালিকাভূক্ত ৮৮ মুক্তিযোদ্ধা গৌরনদীতে করোনা উপসর্গ নিয়ে গার্মেন্টসকর্মীর মৃত্যু, সৎকার করলেন ইউপি চেয়ারম্যান করোনাভাইরাস: জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা

কাঁঠালবাড়ি-শিমুলিয়ায় রাত থেকেই ঘরমুখী মানুষের ঢল

আপডেট: মে ২৩, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ ডেস্ক:: মাদারীপুরের কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌ-রুটে ঈদে ঘরমুখো যাত্রীদের স্রোত নেমেছে। লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকায় ফরিতে যাত্রীদের ভিড় দেখা গেছে।

ঘাট কর্তৃপক্ষ জানায়, ভোরের আলো ফুটতে না ফুটতেই রাজধানী ঢাকা থেকে সড়ক পথে মুন্সীগঞ্জের শিমুলিয়া ফেরিঘাটে আসছেন যাত্রীরা। পরে পাড়ি দিচ্ছেন সাত কিলোমিটারের এই পদ্মানদী। গণপরিবহন বন্ধ থাকার কারণে কাঁঠালবাড়ি ঘাটে এসে বিপাকে পড়ছে যাত্রীরা।
এদিকে ঘাটের উভয় পাড়ে বেড়েছে ছোটবড় গাড়ি ও পণ্যবাহী ট্রাকের চাপও। তবে সরকারের ঘোষণা অনুযায়ী বন্ধ রয়েছে লঞ্চ ও স্পিডবোট চলাচল। বিআইডব্লিউটিসি কাঁঠালবাড়ি ঘাট ম্যানেজার আব্দুল আলীম বলেন, যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি পাওয়ায় ১৭টি ফেরির মধ্যে ১৩টি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network