২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

গৌরনদীতে নাতীর লাঠির আঘাতে নানী খুন

আপডেট: জুন ২, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশালের গৌরনদীতে নাতীকে আম দেয়ার ঘটনাকে কেন্দ্র করে অপর নাতীর লাঠির আঘাতে নানী জরিনা বেগম (৬৫) খুন হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার বড়দুলালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জরিনা বেগম ওই গ্রামের সাহেব আলী বেপারীর বিধবা স্ত্রী।প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার বড়দুলালী গ্রামের বিধবা জরিনা বেগমের ৬ কন্যা সন্তান রয়েছে। বিধবা জরিনা তার ছোট মেয়ে লাইজু বেগমকে বিয়ে দিয়ে বাড়িতে ঘরজামাই রাখেন। জরিনার ছোট মেয়ে লাইজু বেগম বাবার বাড়ির গাছের আম পেড়ে সোমবার সকালে খালাতো ভাইয়ের মেয়ে ইয়ামিন খানমকে (১৩) দেয়।

বিষয়টি লাইজুর সহোদর বোন ফাতেমা বেগম জানতে পেরে সোমবার সন্ধ্যায় সাড়ে ৭টার দিকে বাবার বাড়ি এসে তাকে (ফাতেমা) কেন ভাগের আম দেয়া হলো না বোন লাইজুর কাছে জিজ্ঞাসা করেন। এ নিয়ে তখন ফাতেমা ও তার ছেলে বাচ্চু বেপারীর সঙ্গে লাইজুর বাকবিতণ্ডা বাধে। এক পর্যায়ে উভয়ের মধ্যে ধাক্কাধাক্কি ও হাতাহাতির ঘটনা ঘটে।এ সময় বাচ্চু বেপারী লাঠি দিয়ে খালা লাইজু বেগমকে আঘাতের চেষ্টা করে। এ সময় নাতী বাচ্চুর লাঠির আঘাতে সংঘর্ষ থামাতে আসা নানী জরিনা বেগম মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে নিহত হন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, সংঘর্ষ থামাতে এসে ধাক্কায় বিধবা জরিনা বেগম মাটিতে পড়ে ঘটনাস্থলে নিহত হন। খবর পেয়ে রাত ১০টার দিকে জরিনার লাশ উদ্ধার করে ও জিজ্ঞাসাবাদের জন্য লাইজুকে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network