১১ই জুলাই, ২০২০ ইং, রবিবার

মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সভানেত্রীর ইন্তেকাল- জাকের পার্টি চেয়ারম্যানের শোক

আপডেট: জুন ২৭, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

জাকের পার্টি মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সহ-সভানেত্রী ও যাত্রাবাড়ী থানা মহিলা ফ্রন্টের সভানেত্রী জাহানারা আহসান আজ শনিবার ভোরে ঘুমন্ত অবস্থায় ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালের সময় তার বয়স হয়েছিল ৭০ বছর। মহিলা ফ্রন্টের সূচনা লগ্ন থেকেই জাহানারা আহসান যুক্ত হন। শুরু থেকে জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত একনিষ্ঠ, নিবেদিতপ্রাণ, নিঃস্বার্থ, সৎ,স্পষ্টবাদী, মিশুক ও ত্যাগী এ নেত্রী অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করে গেলেন।

জীবনের শেষ মুহুর্তেও জাকের পার্টি মহিলা ফ্রন্টের কর্মকান্ড এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছিলেন। জাহানারা আহসান বাসায় অসুস্থবোধ করলে তাকে চিকিৎসা সেবা দেয়ার প্রাক্কালে তিনি বলেন, জাকের পার্টির কর্মকান্ড ব্যাপকভাবে সফল করতে হবে। সুস্থ হয়েই তিঁনি আরো জোরদারভাবে কাজ করবেন। এ দৃঢ় প্রত্যয় ও অনুরাগ নিয়েই চলে গেলেন পরপারে।

এদিকে, জাহানারা আহসানের ইন্তেকালের সংবাদে শোকের ছায়া নেমে আসে মহিলা ফ্রন্টের নেত্রী কর্মীদের মাঝে। জাহানারা আহসান ৩ ছেলে, ২ মেয়ে, নাতি, নাতনী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ শনিবার বাদ যোহর বিশ্ব ওলীর বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফে মরহুমা জাহানারা আহসানের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হবে।

 

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল মহিলা ফ্রন্টের কেন্দ্রীয় সহ সভানেত্রী জাহানারা আহসানের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিঁনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network