৭ই আগস্ট, ২০২০ ইং, শনিবার

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দার

আপডেট: জুলাই ১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

বাকেরগঞ্জ প্রতিনিধিঃ
গত কয়েকদিন যাবত থেকে ৩০ জুন (মঙ্গলবার) কয়েকটি অনলাইন পত্রিকায় ও ফেসবুক আইডি দিয়ে চেয়ারম্যান এ এস এম জুলফিকার হায়দার -কে জরিয়ে, গত ২৬ জুন রাতে বরগুনা টাউন হল এলাকায় অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস, দুটি রামদা ও ১৮ টি পাইপসহ ফোরকান মাহমুদ ও তার সহযোগী আরিফকে গ্রেপ্তার করা হয় এ ঘটনায় কেন্দ্র করে
বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গারুড়িয়া ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দারের ব্যক্তিগত মোটরসাইকেল চালক ফোরকান মাহমুদকে বরগুনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চেয়ারম্যান জুলফিকার হায়দার।

তিনি বলেন, উক্ত শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদটির ক্ষোভ, নিন্দা ও তীব্র প্রতিবাদ জানাচ্ছি।একটি কুচক্রী পরাজিত মহল ষড়যন্ত্র করে সাংবাদিক ভাইদের কে মিথ্যে তথ্য দিয়ে আমাকে সামাজিক ভাবে হ্যায়পন্থ করতে এই সংবাদটি প্রকাশিত করছে।

তিনি আরো জানান, আমার ব্যাক্তিগত মোটর সাইকেল চালক নেই কারন আমি প্রাইভেট কার ব্যাবহার করি। এবং ফোরকান মাহমুদ আমার কোন আত্মীয়-স্বজন ও নয়,তার সাথে আমার রাজনৈতিক সম্পর্ক নেই। আমি গারুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাই একটি বিয়ের অনুষ্ঠানে ফোরকানের সাথে তোলা একটি ছবি দিয়ে এইরকম মিথ্যা সংবাদ প্রকাশ করা একটি ঘৃণিত কাজ।

এবং এই ঘৃণ্য অপচেষ্ঠাকারিদের বিরুদ্ধে দ্রুত আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য বাকেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহদয় ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network