২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

মহেশখালীতে মদের কারখানা, গ্রেফতার ৬

আপডেট: জুলাই ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: কক্সবাজারের মহেশখালী উপজেলায় ফের মদ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ।শুক্রবার দিনভর পৃথক অভিযানে ছয় মদ তৈরির কারিগরকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বিপুল তৈরি মদ ও মদ উৎপাদন সরঞ্জাম।এর একদিন আগেও মহেশখালীর পাহাড়ে এমন একটি মদের কারখানার সন্ধান পায় পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন- জোনাকি ঘোষ (৪৮), তুফান চন্দ্র (৫৫) ও কালাবাঁশি ঘোষ(২৫), বাদশা মিয়া (৫৫), জাফর আলম (২৪) ও রুহুল আমিন (৪০)।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের মগপাড়া এলাকায় পাহাড়ের আড়ালে একটি মদ তৈরির কারখানা গড়ে তুলে স্থানীয় কিছু লোকজন। তারা তাতে উৎপাদিত মদ উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ দিত।

পুলিশ গোপন সূত্রে খবর নিয়ে শুক্রবার ভোরে ওই মদের কারখানায় অভিযান চালায়। এ সময় মদ তৈরির এক নারী কারিগরসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।ওই কারখানা থেকে বিপুল পরিমাণ তরল মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।এদিকে একই ইউনিয়নের হরিয়ারছড়া এলাকায় আরও একটি মদের আস্তানায় অভিযান চালায় পুলিশ।এখান থেকেও বিপুল মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় আরও তিন মদের কারিগরকে।

এ সব ঘটনায় পুলিশ বাদী হয়ে আলাদা দুটি মামলা করেছে বলে জানান ওসি।প্রসঙ্গত, গত দুদিনে মহেশখালীর একাধিক মদের কারখানায় অভিযান চালায় পুলিশ। উদ্ধার করা হয় বিপুল মদ ও মদ উৎপাদন সামগ্রী। এ পর্যন্ত মদের ডেরা থেকে গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network