৪ঠা আগস্ট, ২০২০ ইং, মঙ্গলবার

শিরোনাম
মুলাদীতে পেয়ারা ব্যবসায়ী বজ্রপাতে নিহত রূপসা উন্নয়ন সংস্থার পক্ষ থেকে ফলজ বৃক্ষ রোপন সরকারী মুলাদী কলেজে বৃক্ষরোপন করেন ঢাকাস্থ মুলাদী সমিতি উজিরপুরে ফুটবল খেলায় দন্দের জের ধরে কিশোর গ্যাং এর হামলা, ব্যাবসায়ী আহত মুলাদী স্বাস্থ্য কমপ্লেক্সে জীবনের ঝুকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন ডাক্তারগন উজিরপুর বাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছে কবির হোসেন কাজিরচর মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মুলাদী উপজেলা চেয়ারম্যানের মায়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাত কুড়িগ্রাম জেলা যুবদলের কমটি নিয়ে বাণিজ্যের অভিযোগ ব্যাপক তোলপাড়ের সৃষ্টি মুলাদীতে দুই মাসের মধ্যে বয়াতী বাড়ীর রাস্তার ব্রীজের এপ্রোজ কালর্ভাট বিলিন

মহেশখালীতে মদের কারখানা, গ্রেফতার ৬

আপডেট: জুলাই ১১, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক: কক্সবাজারের মহেশখালী উপজেলায় ফের মদ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ।শুক্রবার দিনভর পৃথক অভিযানে ছয় মদ তৈরির কারিগরকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বিপুল তৈরি মদ ও মদ উৎপাদন সরঞ্জাম।এর একদিন আগেও মহেশখালীর পাহাড়ে এমন একটি মদের কারখানার সন্ধান পায় পুলিশ।গ্রেফতারকৃতরা হলেন- জোনাকি ঘোষ (৪৮), তুফান চন্দ্র (৫৫) ও কালাবাঁশি ঘোষ(২৫), বাদশা মিয়া (৫৫), জাফর আলম (২৪) ও রুহুল আমিন (৪০)।

মহেশখালী থানার ওসি দিদারুল ফেরদৌস জানান, উপজেলার হোয়ানক ইউনিয়নের মগপাড়া এলাকায় পাহাড়ের আড়ালে একটি মদ তৈরির কারখানা গড়ে তুলে স্থানীয় কিছু লোকজন। তারা তাতে উৎপাদিত মদ উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ দিত।

পুলিশ গোপন সূত্রে খবর নিয়ে শুক্রবার ভোরে ওই মদের কারখানায় অভিযান চালায়। এ সময় মদ তৈরির এক নারী কারিগরসহ তিনজনকে গ্রেফতার করে পুলিশ।ওই কারখানা থেকে বিপুল পরিমাণ তরল মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।এদিকে একই ইউনিয়নের হরিয়ারছড়া এলাকায় আরও একটি মদের আস্তানায় অভিযান চালায় পুলিশ।এখান থেকেও বিপুল মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় আরও তিন মদের কারিগরকে।

এ সব ঘটনায় পুলিশ বাদী হয়ে আলাদা দুটি মামলা করেছে বলে জানান ওসি।প্রসঙ্গত, গত দুদিনে মহেশখালীর একাধিক মদের কারখানায় অভিযান চালায় পুলিশ। উদ্ধার করা হয় বিপুল মদ ও মদ উৎপাদন সামগ্রী। এ পর্যন্ত মদের ডেরা থেকে গ্রেফতার করা হয়েছে ১৮ জনকে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network