৭ই আগস্ট, ২০২০ ইং, শনিবার

ছোট ভাইয়ের গুলিতে বড় ভাই নিহত! পিস্তল, গুলি, চাকু, মাদকদ্রব্য সহ আটক-০১

আপডেট: জুলাই ২৯, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক।।   আপন ছোট ভাইয়ের ছোড়া গুলিতে বড় ভাই খুন! আজ সকাল ০৯.৩০ ঘটিকার সময় বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর গ্রামে ঘটনাটি ঘটেছে।

হঠাৎ থানায় খবর আসে স্যার কাগজপুকুর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছোট ছেলে আমজাদ হোসেন (২৬), তার আপন বড় ভাই রাসেল হোসেন (৩২), কে গুলি করেছে। খবরটি শোনা মাত্রই বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মামুন খান বিষটি নাভারণ সার্কেল জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী অফিসার কে অবহিত করেন এবং ঘটনাস্থলে হাজির হন।

ঘটনাস্থলে হাজির হয়ে ভিকটিম কে উদ্ধার করে দ্রুত উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেন, হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার ভিকটিম কে মৃত বলে ঘোষনা করেন।

ইতিমধ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশ ঘটনাস্থ ঘিরে রাখে এবং যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর সার্বিক দিকনির্দেশনায় জনাব জুয়েল ইমরান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারণ সার্কেল ও জনাব মোঃ মামুন খান, অফিসার ইনচার্জ, বেনাপোল পোর্ট থানা এর নেতৃত্বে বেনাপোল পোর্ট থানার এসআই(নিঃ)/মোঃ রোকনুজ্জামান, এএসআই(নিঃ) মোঃ আলমগীর হোসেন ও সংগীয় ফোর্স সহ বেনাপোল পোর্ট থানাধীন সাদিপুর গ্রামের তকলিমুর রহমান এর পুকুর পাড় থেকে আমজাদ হোসেন কে আটক করে।

ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের কোমরে গোজা অবস্থায় ০১ (এক)টি ৭.৬৫ বিদেশী পিস্তল, ০৩ (তিন) রাউন্ড গুলি, ০১ (এক) টি বার্মিজ চাকু ও ০৩ (তিন) বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

ধৃত আসামীর বিরুদ্ধে উক্ত থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

আসামীর নাম ঠিকানাঃমোঃ আমজাদ হোসেন (২৬), পিতা- মৃত: ইদ্রিস আলী, সাং- কাগজপুকুর (দক্ষিণপাড়া), থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোর।

উদ্ধারকৃত আলামতের বিবরন ০১টি ৭.৬৫ বিদেশী পিস্তল, ০৩ রাউন্ড গুলি, ০৩ বোতল ফেন্সিডিল এবং ০১টি বার্মিজ চাকু।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network