২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

মদনপুর উপজেলায় উচিত পুর পানি দেখতে এসে ১৮ জন লাশ।

আপডেট: আগস্ট ৫, ২০২০

  • ফেইসবুক শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক।।  নেত্রকোণা জেলার মদন উপজেলার মিনি কক্সবাজার খ্যাতিতে খ্যাত মদন উপজেলাধীন উচিতপুর পর্যটন এলাকায় হাওয় ভ্রমণ করতে এসে নৌকা ডুবে লাশ হলো মাদ্রাসা শিক্ষক ও ছাত্র । প্রত্যেকই ছিল ময়মনসিংহ সদর থেকে আগত পর্যটক।

৫ আগস্ট বুধবার সকাল প্রায় ১১ ঘটিকার সময়
৪৮ জনের মত পর্যটক নিয়ে গোবিন্দশ্রী পশ্চিম পাড়ার হাওরে ট্রলার ডুবার ঘটনা ঘটে। ডুবিয়ে যাওয়াতে ১৮ জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে বাকি উদ্ধারকৃত ৩২ জন সুস্থ আছেন ১জন নিখোঁজ ।

মদন উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা অক্লান্ত পরিশ্রমে ১১.৩০ – ৫ টা পযর্ন্ত উদ্ধার কাজ পরিচালনা করেন।

মদন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ষ্টেশন অফিসার আহমেদুল কবির জানান, এপর্যন্ত ১৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকীদের সুস্থ উদ্ধার করা হয় এবং ১জন কে পাওয়া যাচ্ছে না। উদ্ধার কাজ অব্যহত আছে।

মদন থানার অফিসার ইনচার্য (ওসি) মোঃ রমিজুল হক জানান, মদন হাওরে নৌকা ডুবিতে ১৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। বাকিদের সুস্থ ভাবেই উদ্ধার করা হয়েছে, তাছাড়া আরও ১ জন নিখূঁজ রয়েছে থাকে এখনোও পাওয়া যায়নি। তবে কার্যক্রম চালিয়ে যাচ্ছি। ।

তাছাড়া আরও জানান, প্রতি বছরেই অধিক যাত্রী ও অসাবধানতার কারণে পানিতে ডুবে দূর্ঘটনা ঘটে ।উচিতপুর যেন আনন্দ ভ্রমণের নামে মৃত্যুর মিছিলে হয়ে দাঁড়িয়েছে এবছর। তাই সাবধানে চলাচল করা উচিত বলে মনে করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network