১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাজনীতির আকাশ থেকে ঝরে পড়লো একটি ‘উজ্জল নক্ষত্র’

আপডেট: জানুয়ারি ৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন
মামুন-অর-রশিদ: বরিশালের রাজনীতিতে তিনি ছিলেন জীবন্ত কিংবদন্তী। অপার সম্ভাবনাময় এই তরুণ রাজনীতিবীদের নাম পারভেজ আকন বিপ্লব। বরিশাল জেলা যুবদলের সভাপতি ছিলেন। হ্যামিলনের বাঁশিওয়ালার মত তিনি যেন এক যাদু জানতেন। ভালবাসার মন্ত্র দিয়ে দলীয় কর্মীদের তিনি আসক্ত করে ফেলেছিলেন। বয়সে তরুণ হলেও সব বয়সের রাজনীতিবীদদের তিনি চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন মানুষের তরে মানুষের কল্যাণে কিভাবে কাজ করতে হয়। এভাবে একটি সুন্দর ভবিষ্যতের আশা জাগিয়েছিলেন বরিশালবাসীর মনে। কিন্তু না বিধাতার সিদ্ধান্তে তিনি এখন কলিতেই ঝরে যাওয়া একটি ফুল।
শনিবার গভীর রাতে কাউনিয়া আকন ভিলা নিজ বাসায় হঠাৎ বুকে ব্যাথা উঠলে পারভেজ আকন বিপ্লবকে স্বজনরা শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে রাত আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ইন্নালিল্লাহি অইন্না ইলাইহি রাজিউন।
তিনি শুধু জেলা যুব দলের সভাপতিই নয়. আইনজীবী ও সমাজ সেবক হিসাবে একজন ক্নীন ইমেজের মানুষ ছিলেন । বিএনপির রাজনীতিতে এক উদীয়মান নক্ষত্র হিসাবে প্রস্ফুটিত হওয়ায় আগেই পাড়ি দিলেন পরোপারে। করোনা কালীন সময় মানুষের পাশে ছিলেন তিনি। সদা মিষ্টভাষি এই লোকটার মৃত্যুর সংবাদ মানুষের অন্তরকে কাদিয়েছে।
  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network