২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আপডেট নিউজ বিডি ২৪ ডটকম এর সহঃবার্তা সম্পাদক হলেন নুরুল্লাহ ভূইয়া

আপডেট: এপ্রিল ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ বিডি ২৪ ডেস্কঃ
দেশের জনপ্রিয় অনলাইন “আপডেট নিউজ বিডি ২৪” ডটকম এর সহঃবার্তা সম্পাদক হলেন নুরুল্লাহ ভূইয়া।
আপডেট নিউজ বিডি ২৪ ডটকম’র সম্পাদক ও প্রকাশক মামুন-অর-রশিদ এ নিয়োগের তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে নুরুল্লাহ ভূইয়া দেশের অন্যতম নিউজ পোর্টাল ফিটনিউজ ২৪ ডটকম এর সম্পাদক হিসাবে দীর্ঘদিন সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।
ভোলা জেলার চরফ্যাসন পৌরসভা ১নং ওয়ার্ড কলেজ পাড়ায় তিনি স্থায়ীভাবে বসবাস করছেন ।বাবার নাম মাওলানা রফিক উল্লাহ ভূইয়া। তিনি একটি এবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক। নুরুল্লাহ ভূইয়া কাশেম গঞ্জ মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০৪ সালে এস এস,সি , পাশ করেন, ২০০৬ রসুলপুর ডিগ্রি কলেজ থেকে এইচ,এস,সি পাশ করেন এবং ঢাকা কবি নজরুল সরকারী কলেজ থেকে হিসাব বিজ্ঞানে ২০১০ সালে অনার্স ও ২০১১ সালে মাস্টার্স পাশ করেন। তিনি আইডিবি (বি আই এস ই ডব্লিউ) থেকে স্কলারশিপ পেয়ে আইটি (ডব্লিউ পি এস আই) বিষয়ে ডিপ্লোমা অর্জন করেন।

নিয়োগ প্রাপ্তির পরে নুরুল্লাহ ভূইয়া বলেন, একজন মেধাবী ও সৃষ্টিশীল সাংবাদিক হলেন আমাদের সম্পাদক মোঃ মামুন-অর-রশিদ । তার উদ্ভাবনী চিন্তা এবং অক্লান্ত পরিশ্রমে গড়া প্রতিষ্ঠানে কাজ করার সুযোগ পাওয়া আমার জন্য অত্যন্ত আনন্দের। একই সঙ্গে গুরুত্বপূর্ণও বটে। দায়িত্বই মানুষকে দায়িত্ববান করে তোলে বলে আমি বিশ্বাস করি। সেই বিশ্বাসের জায়গা থেকে আমার নিজস্ব কিছু ভাবনা আছে। প্রতিষ্ঠানের সব সহকর্মীকে সঙ্গে নিয়ে আমি সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। সবার সহযোগীতা কামনা করছি।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network