১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

আপডেট: জুন ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: ময়মনসিংহের ভালুকায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।
এ ঘটনায় নিহত আফাজ উদ্দিন শেখের বড় ভাই অভিযুক্ত রমিজ উদ্দিন শেখকে (৪০) ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকা থেকে বুধবার রাতে গ্রেফতার করেছে সিআইডি।

বৃহস্পতিবার (১০ জুন) রাজধানীর সিআইডি সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেন, গত ১ জুন ময়মনসিংহের ভালুকা থানার চান্দাবো এলাকায় লাকড়ি আনার জন্য আফাজ উদ্দিন শেখ ঘটনাস্থলে গেলে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আফাজউদ্দিনকে কোপ দেয় বড় ভাই রমিজ উদ্দিন। গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন আফাজউদ্দিনকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য আফাজউদ্দিন শেখকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন হাসপাতালে(পঙ্গু হাসপাতাল) আনার পথে ভালুকা থানার সীডস্টোর এলাকায় তিনি মারা যান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঘটনাটি জানাজানি হলে সিআইডি ছায়া তদন্ত শুরু করে। গ্রেফতারকৃত আসামি রমিজ উদ্দিন এ হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছেন।

এ ঘটনায় আফাজউদ্দিনের স্ত্রী আফিয়া আক্তার ১ জুন রাতে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজরিয়ারাকে আসামি করে ভালুকা থানা মামলা দায়ের করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network