২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আল্লাহ যেন এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন : ফখরুল

আপডেট: জুলাই ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, উদাসিনতা ও অযোগ্যতায় সরকার জনজীবন বিপন্ন করে ফেলেছে। আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজ নির্বাসিত হয়ে আছেন। আজ মিথ্যা মামলায় মানুষ গুম হয়ে যাচ্ছে এমন একটা অবস্থা বাংলাদেশে বিরাজ করছে। আল্লাহ যেন এই দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। আল্লাহ যেন সত্যিকার অর্থেই এ দেশের মানুষকে গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠার সুযোগ করে দেন।

আজ বুধবার শেরে বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে বিএনপির স্থায়ী কমিটির পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ, দোয়া ও মোনাজাত শেষে মির্জা ফখরুল ইসলাম সাংবাদিকদের এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেছেন, আমরা জানি কোরবানির মাধ্যমে আমরা ত্যাগ করে মানুষের কল্যাণে কাজ করি। কিন্তু, দুর্ভাগ্য আমরা এমন একটি সময় ঈদুল আজহা পালন করছি, যে সময়টা আমাদের প্রিয় দেশনেত্রী খালেদা জিয়া কারারুদ্ধ হয়ে আছেন। যিনি সারা জীবন দেশের কল্যাণে ত্যাগ করে গেছেন, গণতন্ত্রের জন্য কাজ করেছেন।

তিনি বলেন, আজ জিয়ারতের সময় আমরা দোয়া করেছি, এই ভয়াবহ মহামারি সারাবিশ্বে সমগ্র মানবজাতিকে বিপন্ন করে ফেলেছে। বিশেষ করে বাংলাদেশ সরকার যখন উদাসীনতা ও অযোগ্যতায় জনজীবনকে বিপন্ন করে ফেলেছে, সেই সময় যেন এই দেশের মানুষকে আল্লাহ ক্ষমা করেন এবং তাদেরকে ভয়াবহ মহামারি থেকে মুক্ত করেন।এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বরচন্দ্র রায়, নজরুল ইসলাম খান, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম আলীম প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network