১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বরিশাল করোনা ইউনিটে আরও ২০ জনের প্রাণহানি, শনাক্ত ৮২২

আপডেট: জুলাই ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আপডেট নিউজ , বরিশাল: বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২০ জন মারা গেছেন। তাদের মধ্যে ৯ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন উপসর্গে।এদিকে বরিশাল বিভাগে এ সময়ে আক্রান্ত হয়েছেন ৮২২ জন।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। এই নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৪৩৭ জনে দাঁড়িয়েছে।গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে ১৬ জন বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস মঙ্গলবার সকালে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮২২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে বরিশাল জেলায় শনাক্তের সংখ্যা ২৯৩ জন, পটুয়াখালীতে ১১৭, ভোলায় ১২০, পিরোজপুরে ১৩৫, বরগুনায় ৮৮ এবং ঝালকাঠিতে ৬৯ জন। এ নিয়ে বর্তমানে বরিশাল বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩০ হাজার ৫৭৪ জন।

এদিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৩০০ বেডবিশিষ্ট করোনা ইউনিটে মঙ্গলবার ২৫৭ জন ভর্তি রয়েছেন, যার মধ্যে ১১৭ জনের করোনা পজিটিভ। গত ২৪ ঘণ্টায় এ ইউনিটে ৪৬ নতুন রোগী ভর্তি হয়েছেন। এই ইউনিটে চিকিৎসাধীন এক হাজার ৩৩ জনের মৃত্যু হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network