১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গভীর রাতে সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু

আপডেট: সেপ্টেম্বর ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: টাঙ্গাইল শহরের সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে অজ্ঞাত এক মাদকসেবী যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে শহরের পশ্চিম আকুরটাকুরপাড়া এলাকায় প্রবাসী রেজাউল করিম খানের বাসার ছাদে এ ঘটনা ঘটে।

রেজাউল করিমের শ্যালক জাকির হোসেন বলেন, এই এলাকায় প্রতিনিয়ত মাদকসেবীদের মাধ্যমে ছোট খাটো চুরির ঘটনা ঘটে। শনিবার ভোর ৫টার দিকে হঠাৎ বিকট শব্দ হয়। কোনো চোর হয়তো বাসার গ্রিল কাটছে- এমনটা ভেবে বাসা থেকে বের হয়ে খুঁজতে থাকি।

হঠাৎ পাশের বাসার তিন তলা থেকে হঠাৎ এক ব্যক্তি চিৎকার দিয়ে বলে আপনারদের বাসার ছাদে কে যেন মারা গেছেন। পরে আমরা ছাদে গিয়ে লাশ দেখে পুলিশকে খবর দেই। চোরের আশপাশে অনেক পাকা সুপারি রয়েছে।

কাউন্সিলর সাইফুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করে ওই চোরকে চিনতে পারি নাই। আশপাশের এলাকায়ও তাকে কখনও দেখতে পাইনি। লাশ দেখতে আসা কেউ তার পরিচয় শনাক্ত করতে পারেনি।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো মাদকসেবী সুপারি চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে মারা গেছে। লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network