১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বাকেরগঞ্জে চাচার ধর্ষণে গুরুতর অবস্থায় শিশু, ৩ ব্যাগ রক্তের প্রয়োজন!

আপডেট: সেপ্টেম্বর ১৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল অফিস: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে বরিবার বিকেলে উপজেলার চরামদ্দি ইউনিয়নের একটি গ্রামে। ধর্ষণের শিকার ওই শিশু স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। অভিযুক্ত ব্যক্তি সম্পর্কে ওই ছাত্রীর চাচা হন। ঘটনার দিন রাতে গুরুতর অবস্থায় শিশুটিকে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যালে হাসপাতালের সার্জারি ওয়ার্ডে (মহিলা) ভর্তি করা হয়েছে।

শিশুটির কৃষক বাবা বলেন, ‘রবিবার বিকেলের দিকে তরকারি কাটানোর কথা বলে আমার চাচাতো ভাই মেয়েকে ডেকে নেয়। চাচাতো ভাইয়ের ঘরে কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে ধর্ষণ করে। ঘরে ফেরার পর মেয়েটার অবস্থা দেখে সন্ধ্যায় তাকে শের-ই-বাংলা মেডিক্যালে নিয়ে যাই। হাসপাতালে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে মেয়েটির অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। তাকে জরুরি ভিত্তিতে তিন ব্যাগ রক্ত দেওয়া প্রয়োজন।’

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক সাইফুল ইসলাম বলেন, রবিবার রাতে অসুস্থ অবস্থায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসা চলছে। তার কিছু শারীরিক পরীক্ষা দেওয়া হয়েছে। সেগুলো রির্পোট পাওয়ার পরেই মূলত শিশুটির সঙ্গে কী হয়েছে তা জানা যাবে। ধর্ষণের ঘটনা হলে মেয়েটিকে ওয়ান স্টাপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়ে চিকিৎসা দেওয়া হবে।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক সত্যরঞ্জন খাসকেল বলেন, ‘এ ঘটনায় আমরা এখন পযর্ন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। তবে আমরা লোকমুখে ধর্ষণের ঘটনা ও শিশুটিকে হাসপাতালে ভর্তি করার কথা শুনেছি। মেয়েটির পক্ষ থেকে তারা কোনো অভিযোগ দিলে আমরা অভিযুক্তকে আইনের আওতায় এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network