১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

এম লোকমান হোসেন : সারাদেশের ন্যায় ব্যাপক উৎসাহ ও উদ্বিপনার মধ্য দিয়ে চরফ্যাশনে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃমোরশেদ এর সভাপতিত্বে এ দিবসটি যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। আজ বুধবার ১৫ সেপ্টেম্বর সকাল ১০ টায় র‌্যালীর মাধ্যমে চরফ্যাসন বাজারের বিভিন্ন রাস্তা প্রদর্শন করেন পৌর কাউন্সিলর,পৌরসভায় কর্মরত সকল কর্মকর্তা কর্মচারী ও পৌরসভার পরিচ্ছন্ন কর্মীরা ।
এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখন,চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মনির হোসেন,চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাসন পৌরসভার প্যানেল মেয়রগন ও কাউন্সিলরগন উপস্থিত ছিলেন।
পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের প্রধান সোহরাব হোসেন লিটনের তত্তাবধায়নে আয়োজিত র‌্যালী শেষে পৌর চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মেয়র মোরশেদ বলেন,চরফ্যাসন পৌরবাসীকে সুন্দর পরিবেশ উপহার দেওয়ার লক্ষে আমরা সবসময় কাজ করে যাচ্ছি।তাই আসুন আমরা সকলে অঙ্গিকার করি ময়লা আবর্জনা যত্রতত্র না ফেলে নির্দিষ্ট স্থানে ফেলি এবং ডোবা,খাল,ড্রেনে ময়লা ফেলে জলাবদ্বতার সৃষ্টি না করি।
মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দেওয়া আমানত ও চরফ্যাসন মনপুরার মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে দেওয়া প্রতিশ্রুতি যথাযথ ভাবে পালন করার চষ্টো করে যাচ্ছি।
সবাই মিলে সচেতন হলে পৌরসভার সকল পরিবেশ রক্ষা করা সম্ভব হবে।
আয়োজিত সমাবেশে পৌর কাউন্সিলর আকতারুল আলম সামু ও পৌরসভার পরিচ্ছন্ন বিভাগের তত্তাবধায়ক সোহরাব হোসেন বক্তব্য রাখেন।

  • ফেইসবুক শেয়ার করুন
error: এই সাইটের নিউজ কপি বন্ধ !!
Website Design and Developed By Engineer BD Network