৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে ফের বাইকে আগুন

আপডেট: অক্টোবর ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন অ্যাপভিত্তিক রাইড শেয়ারিংয়ের চালক ইলিয়াস মিয়া (৩০)। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুরান ঢাকার পলাশী এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, পলাশী এলাকায় সিগন্যাল অমান্য করায় কর্তব্যরত সার্জেন্ট এক হাজার টাকা জরিমানা করতে গেলে ক্ষুব্ধ হয়ে ইলিয়াস মিয়া এ ঘটনা ঘটান।

বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম এম মোরশেদ জানান, দুপুরের দিকে পলাশী এলাকায় ইলিয়াস মিয়া মোটরসাইকেল করে যাওয়ার সময় ট্রাফিক আইন অমান্য করেন। বিষয়টি লক্ষ্য করে উপস্থিত ট্রাফিক সার্জেন্ট মোটরসাইকেলসহ ইলিয়াস মিয়াকে থামান। পরে ট্রাফিক সার্জেন্ট ইলিয়াস মিয়াকে এক হাজার টাকা জরিমানা করতে গেলে তিনি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন।

পরে ইলিয়াস মিয়ার সঙ্গে কর্তব্যরত পুলিশ সদস্যরা কথা বলে জানতে পারেন, তিনি আগে কাপড়ের ব্যবসায়ী ছিলেন। কিন্তু করোনায় ব্যবসা বন্ধ হয়ে যাওয়ায় গত ৩-৪ মাস আগে থেকে সে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিংয়ে মোটরসাইকেল চালান। এটিই তার এখন একমাত্র উপার্জনের পথ। কিন্তু চলতি মাসে ট্রাফিক আইন অমান্য করার দায়ে ইলিয়াসকে আরও দুইটি মামলা দেয় পুলিশ। আজ আবার জরিমানা করায় তিনি ক্ষুব্ধ হয়ে এ কাজ করেন।

গত ২৭ সেপ্টেম্বর রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন ‘পাঠাও’র এক চালক। এ ঘটনার একটি ভিডিও তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network