৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

জাকের পার্টি বরিশাল বিভাগীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

আপডেট: নভেম্বর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নাজমুল হক মুন্না ।। জাকের পার্টি বরিশাল বিভাগীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

জাকের পার্টি এবং বিশ্ব জাকের মঞ্জিলের মহান প্রতিষ্ঠাতা, বিশ্বওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃ ছেঃ আঃ) ছাহেবের মহা পবিত্র বিশ্ব উরস শরীফ ২০২২ইং উপলক্ষে সারাদেশে জাকের পার্টির দাওয়াতি ইসলামী মহা জলসার চলমান প্রস্তুতি সভার ধারাবাহিকতায়, আজ সকাল এগারোটায় বরিশাল নথুল্লাবাদ বাসস্ট্যান্ড সংলগ্ন ভোগবিলাস কনফারেন্স হলরুমে জাকের পার্টি বরিশাল বিভাগ ও সকল সহযোগী সংগঠনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

 

 

সভায় প্রধান অতিথি ছিলেন, জাকের পার্টি জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব, শামীম হায়দার, বিশেষ অতিথি ছিলেন জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মোমিন মোল্লা।

সভায় সভাপতিত্ব করেন, জাকের পার্টি জাতীয় স্থায়ী কমিটির সদস্য, বরিশাল জেলা, বিভাগ ও মহানগরের সভাপতি, মিজানুর রহমান বাচ্চু।

 

সভায় জাকের পার্টি বরিশাল বিভাগের সকল সহযোগী সংগঠনের সভাপতি, সকল জেলা মুলদলের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক পর্যায়ক্রমে বক্তব্য রাখেন।

এর আগে সকাল ১০টায় বরিশাল বিমান বন্দরে জাকের পার্টির নেতৃবৃন্দ, ভারপ্রাপ্ত মহাসচিব কে উষ্ণ সংবর্ধনার মাধ্যমে বরন করে।

এরপর, আল্লাহ আকবার ও জাকের পার্টির প্রতীক গোলাপ ফুল খচিত পতাকায় সজ্জিত শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বরিশাল শহরে প্রবেশ করে।

 

এক খতম মিলাদ শরীফ পাঠান্তে, বিশ্বওলী খাজাবাবা ফরিদপুর (কুঃ ছেঃ আঃ) ছাহেবের পবিত্র রওজা শরীফ যিয়ারত, মুসলিম উম্মাহ এবং দেশবাসীর শান্তি কামনায় বিশেষ মোনাজাত ও তবারক বিরতনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network