৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

হারতা ৬নং ওয়ার্ডের জনগণের ভালোবাসায় অশ্রু সিক্ত পাঁচ বারের মেম্বার ফারুক তালুকদার

আপডেট: নভেম্বর ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

 

নিজস্ব প্রতিবেদক।। উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জনগণের ভালোবাসায় অশ্রু সিক্ত পাঁচ বারের নির্বাচিত সফল মেম্বার মোঃ ফারুক হোসেন তালুকদার। আসন্ন ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে ইতিমধ্যে তিনি বিগত বারের মত এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হন।

সেউপলক্ষে ১৮ নভেম্বর বৃহস্পতিবার দিনব্যাপী ৬নং ওয়ার্ডের বাড়ি বাড়ি সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন ও সকলের কাছে দোয়া চান তিনি। সর্বস্থরের মানুষের উপস্থিতি ও উৎসব মুখর অংশ গ্রহণ এবং তার প্রতি এই অঘাত ভালোবাসা দেখে তিনি আনন্দে অশ্রু সিক্ত হন। এসময়ে ব্যান্ড পার্টির সাথে সাথে আনন্দে নাচতে দেখা যায় শিশু- যুবক- বৃদ্ধ সকল বয়সে মানুষকে। এসময়ে তিনি তার হাতে এই বত্রিশ বছরে সকল উন্নয়নের ফিরিস্তি দিয়ে বলেন, সবচেয়ে বেশি উন্নয়ন করতে পেরেছি এই আওয়ামী লীগ সরকারের আমলেই তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাবু অমল মল্লিকের পক্ষে নৌকায় ভোট চান।

এসময়ে বর্তমান চেয়ারম্যান ডাঃ হরেন রায় আনন্দে উল্লাস করেছেন। তিনি বলেন, আমার মুরুব্বি মোঃ ফারুক হোসেন তালুকদার তার এই নাথারকান্দির জন্য মেম্বার হয়ে যা করতে পেরেছেন আমি চেয়ারম্যান হয়েও ততটুকু করতে পারিনি। তিনি নিজের পকেটের টাকায় জনগনের কাজ করেছেন। এছাড়াও তিনি আমার পিতার আমলের মেম্বার এবং আমার সাথেও এগারো বছর মেম্বারি করেছেন, কখনো তাকে কিছু শিখাতে হয়নি, বরং আমি তার কাছ থেকে শিখেছি। আমি তার মঙ্গল কামনা করি।

সেসময়ে উপস্থিত ছিলেন হারতা ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী বাবু অমল মল্লিক, তিনি বলেন হারতায় ইতিমধ্যে দুইজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেম্বার নির্বাচিত হয়েছেন, একজন সব থেকে সিনিয়র ও সফল মেম্বার মোঃ ফারুক হোসেন তালুকদার ও অপরজন ত্যাগী আওয়ামী লীগ নেতা বিজয় দাস। আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে আমার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মেম্বার মোঃ ফারুক হোসেন তালুকদারের এমন বিজয়ে আমার মত খুশি কেউ হতে পারে না। এই বলে দুইজনকেই অভিনন্দন জানান তিনি।

এসময়ে উজিরপুর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি ও আওয়ামী লীগ নেতা মিন্টু লাল মজুমদার বলেন, যে জনগণের জন্য করবে জনগণও তার প্রতিদান দিবে, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ হারতাবাসী তার এমন বিস্ময়কর অর্জনে আনন্দিত ও গৌরবান্বিত।

সেসময়ে সফল মেম্বার ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হোসেন তালুকদার সাংবাদিকদের জানান, এবার তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি নির্বাচন থেকে সরে গিয়ে নতুনদের সুযোগ করে দিবেন, কিন্তু ওয়ার্ডবাসী ঐক্যবদ্ধ হয়ে সিদ্ধান্ত নেন তাকেই আবারও মেম্বার হিসেবে সকলে চান, তাই তার নামে ফরম সংগ্রহ করেন। এরপর সকলের সাথে টাকা দাখিল করেন। পরে ওয়ার্ডে থেকে আর কোন প্রার্থী না থাকায় আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি মেম্বার নির্বাচিত হন। জীবনের দির্ঘ সময় পাঁচ পাঁচ বার ও তত্বাবধায়ক সরকারের দুই বছর সহ মোট বত্রিশ বছর উজিরপুর হারতা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের একজন সফল মেম্বার হিসেবে হিন্দু অধ্যুষিত এলাকা হারতার প্রত্যন্ত নাথারকান্দির উন্নয়ন ও মানুষদের সেবা দিয়ে যাচ্ছেন। এখনও দিন নেই রাত নেই জনসার্থে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তিনি।

সেসময়ে উপস্থিত ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি পরিমল সাহা, দক্ষিণ হারতা মমিনউদ্দিন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ সিদ্দিকুর রহমান তালুকদার সহ স্থানীয় মুরব্বিজন ও সর্বসাধারণ।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network