৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

চরফ্যাসনে ইউপি নির্বাচনে ভোটারদের দ্বারে দ্বারে প্রার্থীরা

আপডেট: নভেম্বর ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরফ্যাসন (ভোলা)প্রতিনিধি :ভোলার চরফ্যাসন উপজেলার ৭ টি ইউনিয়নে জমে উঠেছে নির্বাচন।বিকাল ২টার পর থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন প্রার্থীর প্রচারনা চলছে। শুক্রবার সন্ধ্যায় সরেজমিন গিয়ে এমন চিত্রফুটে উঠেছে। আবদুল্লাহপুর ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার পদ প্রার্থী রিয়া বেগম (নিপা) ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন । ভোটারদের কাছে গিয়ে দোয়া ও ভোট প্রার্থনা করছেন। তিনি বই প্রতীক নিয়ে গনসংযোগ করেছেন। সম্ভাবনাময় ও উদীয়মান এই নারী নেত্রী বই মার্কার প্রার্থী হিসেবে নির্বাচিত হলে এলাকার মানুষের ন্যায্য চাহিদা পূরণে দিচ্ছেন প্রতিশ্রুতি।
রিয়া বেগম (নিপা) বলেন,আমি নারী ক্ষমতায়নের জন্যে এলাকায় নারী উন্নয়নে কাজ করে যাব। সাধারণ ভোটার আমাকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করার আশ্বাস দিয়েছেন। আমি নির্বাচিত হলে গরীব দুঃখি মানুষের সেবা করব ইনশাআল্লাহ।

ভোটার নাজমা বেগম বলেন, আমাদের ওয়ার্ডের নতুন মহিলা মেম্বার প্রার্থী রিয়া বেগম (নিপা) আপা সাধারন মানুষের সাথে সহজে মিশে থাকেন ও সুন্দর ব্যবহার করেন। এবার আমরা বই প্রতীকে ভোট দিব।

এলাকার তরুণ ভোটার মোঃ জহির বলেন, আমরা এবার মহিলা মেম্বার প্রার্থী রিয়া বেগমকে বই প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবো। তিনি সাধারন মানুষের খোঁজ খবর নেন। এবং নির্বাচিত হয়ে সুখে-দুখে আমাদের পাশে থাকবেন বলে আশা করি।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network