৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার

বাবা মনোনয়ন না পাওয়ায় আ.লীগের অফিস ভাঙল ছেলে

আপডেট: নভেম্বর ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অনলাইন ডেস্ক:: চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলামকে আওয়ামী লীগের মনোনয়ন না দেওয়ায় তার ছেলে বাইজিদ সরকার ফেসবুক লাইভে এসে আওয়ামী লীগের অফিস ভাঙচুর করেছেন। বুধবার (২৪ নভেম্বর) সকাল ১০টার দিকে দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ফেসবুক লাইভে দেখা যায়, প্রথমে অফিসে প্রবেশ করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সরিয়ে নেন বাইজিদ। তারপর একে একে অফিসে থাকা টিভি, চেয়ার ভাঙচুর শুরু করেন। এ সময় কয়েকজন বাধা দেওয়ার চেষ্টা করলেও তিনি কারও কথা শোনেননি। বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী, স্থানীয় এমপির ছবি সংবলিত রাজনৈতিক ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলেন।

এ বিষয়ে বাইজিদ সরকার বলেন, দলের জন্য আমাদের পরিবার অনেক কিছু করেছে কিন্তু দল আজ আমাদের কী দিল? আমার বাবা দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, কিন্তু আমার বাবা নৌকা প্রতীক পান না। তাই রাগে আমাদের নিজ অফিস ভাঙচুর করেছি। কিন্তু বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবিতে আগুন দেইনি।

ব্রাহ্মণপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা জানান, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাঙচুরের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
Website Design and Developed By Engineer BD Network